• আজ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

‘সবাই দেখেছে আমরাই বিশ্ব চ্যাম্পিয়ন’- রিচার্ড স্টোনিয়ার

৪:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৩, ২০২০ খেলা
ban

স্পোর্টস আপডেট ডেস্কঃ রবিবার (৯ ফেব্রুয়ারি) দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশের হয়ে দারুন পারফর্ম করেছেন আকবর আলি। ৭৭ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন এই মারকুটে ব্যাটসম্যান।

বিশ্বকাপ জিতে এরই মধ্যে বীরের বেশে বাংলাদেশে পা রেখেছে আকবর আলীর নেতৃত্বাধীন যুব দল। আর তাদের নানা আয়োজনে বরণ করে নেন বিসিবি ও ভক্তকুলেররা। বিশ্বকাপ জয়ী ক্রিকেটারদের সাথে এইসময় বরণ করা হয় কোচদেরকেও।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সেলিব্রেশন শেষে স্টেন্থ এন্ড কন্ডিশনিং কোচ রিচার্ড স্টোনিয়ার সাংবাদিকদের বলেন, ‘আমি ব্রিটিশ, কিন্তু আমি এখন বাংলাদেশি। এই ছেলেরাই ভবিষ্যৎ।

তিনি বলেন, সবাই দেখেছে আমরাই বিশ্ব চ্যাম্পিয়ন। বিশ্বে আমরা এখন এক নম্বর দল। এই দলের যে সকল খেলোয়াড় রয়েছে তারা প্রত্যেকে সেরা ক্রিকেটার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক জালাল ইউনুস বলেন, ক্রিকেটে এমন একটা মুহূর্ত আসবে কখনোই ভাবি নাই। তবে, যুবাদের এই সাফল্যে আমরা গর্বিত। এটার সম্পূর্ণ কৃতিত্ব যাচ্ছে প্লেয়ারদের ওপর।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাসির বলেন, কিছুকাল ক্রিকেট নিয়ে আমাদের যে প্রত্যাশা সেই জায়গায় অনেকে শঙ্কা তৈরি হয়েছিলো। তবে, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শিরোপা জয়ী হওয়ায় সেই শঙ্কা কেটে গেছে।

Loading...