পা বেঁধে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ, মুদি দোকানি কারাগারে

৫:১১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৩, ২০২০ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার পাইকোশা গ্রামে শারীরিক প্রতিবন্ধি এক কিশোরীর পা বেঁধে ধর্ষণের অভিযোগে সুলতান মাহমুদ নামে এক মুদি দোকানিকে কারাগারে পাঠিয়েছে আদালত।

আজ বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান এর আদালতে তুললে পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

এর আগে গতকাল বুধবার অভিযান চালিয়ে রাত আড়াইটার দিকে সদর উপজেলার সয়দাবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়।

গত ৯ ফেব্রয়ারী রোববার সকালে তার শারীরিক প্রতিবন্ধি কিশোরী বাড়ির বাইরে খেলা করছিলো। এসময় বাড়ির পাশ্ববর্তী মুদী দোকানদার সুলতান মাহমুদ তাকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। ঘরের মধ্যে নিয়ে ছাগলের রশি দিয়ে পা বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় প্রতিবন্ধি কিশোরী চিৎকার করলে ওড়না দিয়ে তার মুখ চেপে ধরে ধর্ষণ করে। পরে বাড়ি ফিরে এসে ঘটনাটি তার মা ও দাদাকে জানায় ওই কিশোরী।

স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। এঘটনায় মামলা না করতে নিষেধ করা হয়। বিষয়টি সামাজিকভাবে মিমাংসার কথা বলেন স্থানীয় মাতব্বররা।

পরে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর গতকাল বুধবার সন্ধ্যায় ওই নির্যাতিত শিশুর পরিবারের পক্ষ থেকে অভিযুক্তের বিরুদ্ধে কামারখন্দ থানায় মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে কামারখন্দ থানা পুলিশ তাকে আটক করে।

Loading...