নকল সুরকার ও সংগীত পরিচালক গ্রেফতার

৫:৪৯ অপরাহ্ণ | শনিবার, ফেব্রুয়ারি ১৫, ২০২০ আলোচিত বাংলাদেশ

রবিউল ইসলাম, সময়ের কণ্ঠস্বর- সাজিদ সরকার সেজে প্রতারণা করায় এক নকল সুরকার ও সংগীত পরিচালককে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র সাইবার নিরাপত্তা ও অপরাধ বিভাগ।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, মো. সবুজ সিকদার ওরফে ইমন হোসেন ওরফে নিরব আহম্মেদ সজিব ওরফে সাজিদ সরকার (২৮)।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীর বেইলী রোডের কেএফসির সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি সময়ের কণ্ঠস্বরকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগামীকাল রোববার নকল সাজিদ সরকারকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে।

পুলিশ জানায়, সংগীত পরিচালক এবং সুরকার সাজিদ সরকারের সুর করা গান ‘ছুয়ে দিলে মন’, ‘তাই তোমার খেয়াল’, ‘বুকের বাঁ পাশে’, ‘একটাই তুমি’ ও ‘ঝুম’ গান গুলো অভিযুক্ত নকল সাজিদ সরকার তার নামে ফেক ফেসবুক আইডি বানিয়ে সেটাতে শেয়ার করে নিজেকে সাজিদ সরকার বলে প্রচার করতো। এছাড়াও সে ব্যক্তিগতভাবে ও বিভিন্ন মিডিয়াতে নিজেকে সাজিদ সরকার বলে পরিচয় দিত।

শুধু তাই নয় নকল পরিচয়ে শোবিজ তারকাদের সাথে গড়ে তুলেছিলেন সম্পর্ক। সুরকার সাজিদ সরকারের নাম-পরিচয় ব্যবহার করে উঠতি বয়সের মডেল ও শিল্পীদের সাথে মেসেঞ্জারে যোগাযোগ করে অর্থ আদায়সহ অনৈতিক কাজের প্রস্তাব দিত।

এ ঘটনায় ডিএমপি’র আদাবর থানায় গতকাল ১৪ ফেব্রুয়ারি ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়। এরপরই তাকে গ্রেফতারে অভিযানে নামে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের পুলিশ।

Loading...