• আজ ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সেলফি তুলতে গিয়ে মৃত্যু!

৮:১৩ পূর্বাহ্ণ | সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
sel

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ রাজধানীর কুড়িলে রেললাইন এলাকায় সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় ইমরান হোসেন (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আল রাফি নামে তার এক সহপাঠী মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। নিহত ইমরান নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা গাউছিয়া এলাকার শাহ আলমের ছেলে।

রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।

ঢাকা বিমানবন্দর রেল স্টেশন পুলিশ ফাঁড়ির (এএসআই) মো. মহিউদ্দিন সাংবাদিকদের জানান, বিশ্বরোড সংলগ্ন রেললাইনে মোবাইলে সেলফি তোলার সময় অসাবধানতাবশত ট্রেনের ধাক্কায় দুইজন আহত হয়। অপর তিন বন্ধু তাদের উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে ইমরানের মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষ করে ইমরানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত ইমরানের চাচা মো. আল-আমিন দেওয়ান জানান, সকালে সে বাসা থেকে স্কুলের কথা বলে বের হয়। বন্ধুদের কাছে শুনেছি, এরপর পাঁচবন্ধু মিলে নারায়ণগঞ্জ থেকে কুড়িল বিশ্বরোড এলাকায় যায়। কুড়িল রেললাইনে বন্ধুরা মিলে সেলফি তোলার সময় একটি ট্রেনের সাথে ধাক্কায় ইমরান ও তার আরেক বন্ধু রাফি আহত হয়।