🕓 সংবাদ শিরোনাম

সৌদি আরব ভ্রমণে বিদেশি পর্যটকদের উপর আর নিষেধাজ্ঞা থাকছে নাকক্সবাজারে এনজিও’র এম্বুলেন্সে মিললো ইয়াবা, আটক ১চাটমোহর শ্বশুর বাড়ি থেকে নির্যাতিত গৃহবধূ উদ্ধার, দেশীয় অস্ত্র জব্দপিরোজপুরে পথশিশুদের মাঝে যুবলীগের খাবার বিতরণকরোনায় মারা গেলেন ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম১ আগস্ট থেকে শিল্প-কারখানা খোলালকডাউন আরও বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরেরফরিদপুরে প্রায় দুই যুগ ধরে গর্তে শিকলবন্দী রবিউল !রাতের আঁধারে সৈয়দ আশরাফুল ইসলামের মূর‌্যাল ভাংচুর, কিশোরগঞ্জে বইছে নিন্দার ঝড়লামায় বন্যার পানি নামতে শুরু করেছে, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

  • আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

ট্রেলারেই সাড়া জাগিয়েছে নিরব-প্রিয়াঙ্কার ‘হৃদয় জুড়ে’ (ভিডিও)


❏ বুধবার, ফেব্রুয়ারী ১৯, ২০২০ বিনোদন

রবিউল ইসলাম, সময়ের কণ্ঠস্বর- মুক্তির অপেক্ষায় বাংলাদেশের নায়ক নিরব ও কলকাতার নায়িকা প্রিয়াঙ্কার প্রথম সিনেমা ‘হৃদয় জুড়ে’। টিজার এবং গানের পর সম্প্রতি প্রকাশ হয়েছে সিনেমাটির ট্রেলার।

গত ১৬ ফেব্রুয়ারি প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেল ‘লাইভ টেক’ এ রফিক শিকদার পরিচালিত ‘হৃদয় জুড়ে’ সিনেমার ট্রেলার প্রকাশ করা হয়। ইতিমধ্যে এই সিনেমার ট্রেইলার দারুণ সাড়া জাগিয়েছে। মুক্তির তিনদিনে যা দেখা হয়েছে প্রায় ৮৮ হাজার।

৩ মিনিট ৩৫ সেকেন্ডের এই ট্রেলারে প্রেম, রোমান্স আর এ্যাকশনে ভরপুর। যেখানে নিরব-প্রিয়াঙ্কার প্রেম ভালোবাসা থেকে চূড়ান্ত ঘৃণার রুপ দেখা যায়।

এদিকে ‘হৃদয় জুড়ে’ সিনেমার টাইটেল গানটিও নেটিজেনদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ইউটিউবে উন্মুক্ত হওয়ার পরই রোমান্টিক ধাঁচের গানটি দর্শকদের ইতিবাচক প্রশংসা পায়। এরইমধ্যে ইউটিউবে গানটি দেখা হয়েছে ৫ লাখ ১০ হাজারেরও বেশি বার।

নতুন বছরের শুরুতেই সেন্সর চৌকাঠ পেরোয় চিত্রনায়ক নিরব ও কলকাতার অভিনেত্রী প্রিয়াঙ্কা অভিনীত ছবি ‘হৃদয় জুড়ে’। যা আগামী ২৮ ফেব্রুয়ারি দেশব্যাপী মুক্তি পাবে। মৌলিক গল্পের এই ছবিটির ছবির চিত্রনাট্য করেছেন, পরিচালক নিজেই।

সিনেমাটি প্রযোজনা করেছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। ছবিটির কন্টেইন্ট পার্টনার হিসেবে আছে লাইভ  টেকনোলজি। নিরব-প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন যুবরাজ, সাইফ চন্দন, পাপিয়া, ডন প্রমুখ।

‘হৃদয় জুড়ে’ সিনেমায় থাকছে বেশ কয়েকটি গান। আর এই সিনেমার ভয়েস এডিটিং, ইফেক্ট, এসএফএক্স, আবহসংগীত এবং সাউন্ড ডিজাইন করছেন প্রবাসী গায়ক রুবেল। এর মাধ্যমে প্রথমবার কোনো সিনেমার জন্য কাজ করছেন এই গায়ক।

ট্রেলার দেখুন এখানে- 

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন