নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামীসহ আহত ৩

৫:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০ দেশের খবর, সিলেট

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি- নবীগঞ্জ-আউশকান্দি সড়কে সিএনজি অটোরিক্সা ও প্রাইভেট মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হেলেনা বেগম (৪৫) নামে এক মহিলার প্রাণ হারিয়েছেন। এ সময় নিহত মহিলার স্বামীসহ আহত হয়েছেন আরো ৩ জন।

বৃহস্পতিবার দুপুর ১টায় রায়পুর নামক স্থানে ঘটনাটি ঘটে। আহতদের আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিক্সা আউশকান্দি যাওয়ার উদ্যেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে উপজেলার রায়পুর গ্রামের নিকটে পৌছামাত্র বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দেওতৈল গ্রামের মছব্বির মিয়ার স্ত্রী হেলেনা বেগম নিহত হন।

এ সময় তার স্বামী মছব্বির মিয়া (৬০), জামাতা মিজানুর রহমান (২৭) ও অটোরিক্সা চালক মুহিবুর মিয়া (২৫) গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে এবং নিহত ও আহতদের উদ্ধার করেছে।

Loading...