পূর্বশত্রুতার জেরে হাতিরঝিলে ছুরিকাঘাতে কিশোর নিহত

৯:৩২ পূর্বাহ্ণ | সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০ ঢাকা
hatir

সময়ের কণ্ঠস্বর, ঢাকাঃ রাজধানীর হাতিরঝিলের মধুবাগ ব্রিজ এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে শিপন নামে এক কিশোর নিহত হয়েছে। রোববার রাত নয়টার দিকে হাতিরঝিলের মধুবাগ ব্রিজ এলাকায় মোটরসাইকেল নিয়ে রাউন্ড দেয়ার সময় শিপন ও মানিককে ছুরিকাঘাত করে প্রতিপক্ষ গ্রুপের সদস্যরা।

গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেলে আনা হলে রাত এগারোটার দিকে মারা যায় শিপন। নিহতের পরিবারের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে তাদের সন্তনকে হত্যা করা হয়েছে। তার বাবার নাম সাইদুল ইসলাম। শিপন হাজীপাড়া এলাকার একটি মোটরের দোকানে মেকানিক হিসেবে কাজ করত বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, রোববার রাত সাড়ে ১০টার দিকে হাতিরঝিলের বউবাজার বেগুনবাড়ি সেতুর নিচে ছুরিকাঘাতে শিপন (১৮) ও মানিক (১৬) নামে দুই কিশোর আহত হয়। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১১টার দিকে শিপন মারা যায়। আর এ ঘটনায় মানিক নামের অপর কিশোরের অবস্থা গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, শিপন ও মানিক হাতিরঝিল মধুবাগ এলাকাযর বাসিন্দা। ঘটনার সময় দু’জনই মোটরসাইকেলে ছিল। সুজন নামে এক যুবক এসে তাদের ছুরিকাঘাত করে বলে আহত মানিক দাবি করেছে। তিনি আরও জানান, শিপন রাত ১১টার দিকে মারা গেছে। মানিক চিকিৎসাধীন রয়েছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় শিপন নামের এক কিশোর মারা গেছে। আরেকজন আহত হয়েছে বলে জানতে পেরেছি। দুই গ্রুপের মধ্যে আগে থেকেই শত্রুতা ছিল।

Loading...