• আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সারাদেশে ঝড়ো হাওয়াসহ বৃষ্টির সম্ভাবনা

⏱ ১১:৫৮ পূর্বাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০ 📂 তথ্য জাদুঘর

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানী ঢাকাসহ দেশের আট বিভাগে অস্থায়ীভাবে দমকা হাওয়া অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে। মঙ্গলবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে এ কথা জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অধিদপ্তরের সারসংক্ষেপে বলা হয়েছে, পশ্চিমে লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

এতে আরও বলা হয়, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও খুলনা বিভাগের অনেক জায়গায়; সিলেট, ঢাকা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় এবং চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

মঙ্গলবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১৪.৪ ডিগ্রি সেলসিয়াস পঞ্চগড়ের তেঁতুলিয়া রেকর্ড হয়। সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাঙ্গামাটিতে ৩১.২ ডিগ্রি সেলসিয়াস। স্ত রাজধানী ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৯.৩ ডিগ্রি সেলসিয়াস আর সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৮.৩ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অফিতের তথ্যানুযায়ী, মঙ্গলবার ভোর ৬টার আগের ২৪ ঘণ্টায় ঢাকা, ফরিদপুর ও সিলেটে সামান্য বৃষ্টি; রাজশাহীতে ১, বগুড়ায় ১, বদলগাছীতে ২, তেঁতুলিয়ায় ৫, চুয়াডাঙ্গায় ৩ এবং ডিমলায় ১৩ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

আজ মঙ্গলবার ঢাকায় সূর্যোদয় হয়েছে ভোর ৬টা ২৪ মিনিটে এবং সূর্যাস্ত হবে সন্ধ্যা ৫টা ৫৯ মিনিটে। বর্ধিত আবহাওয়ার অবস্থায় বলা হয়েছে, পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে আবহাওয়া উন্নতি হতে পারে।

poribar পরিবার পরিকল্পনা অধিদফতরে চাকরির সুযোগ

⊡ শুক্রবার, অক্টোবর ২, ২০২০

তিতাসে চাকরি

⊡ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

সোনালী ব্যাংকে চাকরি

⊡ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

বগুড়ায় জঙ্গলে ঢাকা মসজিদ নিয়ে জনমনে কৌতুহল

⊡ রবিবার, সেপ্টেম্বর ১৩, ২০২০

সমাজসেবায় চাকরির বিজ্ঞপ্তি

⊡ রবিবার, সেপ্টেম্বর ৬, ২০২০