মোদীর আগমন ঠেকাতে ঢাকা অবরোধ করা হবে: মুফতী ফয়জুল করীম

৯:৪১ অপরাহ্ণ | শুক্রবার, ফেব্রুয়ারি ২৮, ২০২০ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক:দিল্লিতে মুসলমানদের উপর যে অবর্ণনীয় নির্যাতন চলছে অবিলম্বে তা বন্ধ না হলে মোদিকে ঢাকায় আসতে দেয়া হবে না।

মুজীববর্ষে সন্ত্রাসী মোদীর আগমন ঠেকাতে শান্তিকামী জণগণকে সাথে নিয়ে ঢাকা অবরোধ করার হুঁশিয়ারি উচ্চারণ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীম।

বরিশালের চরমোনাইতে চলমান ঐতিহাসিক চরমোনাই ফাল্গুনের মাহফিলের ৩য় দিনে আজ শুক্রবার জুমআ পূর্ব আলোচনায় মুফতী ফয়জুল করীম আরও বলেন, দিল্লির কুৎসিত চেহারা বিশ্ববাসীর সামনে স্পট হয়ে গেছে। সেখানে বেছে বেছে মুসলিম বস্তিগুলোতে অগ্নিকাণ্ডসহ বিভিন্নরকম হামলা চালাচ্ছে আরএসএস সদস্যরা। কিন্তু মোদী সরকার এ ব্যাপারে সম্পূর্ণ নিরব ভুমিকা পালন করছে।

মুফতী ফয়জুল করীম নরেন্দ্র মোদীকে কসাই আখ্যা দিয়ে বলেন, গুজরাটের কসাই মোদী এখন গোটা ভারতকে কসাইখানায় পরিনত করতে চায়। অকারণে মানুষ পুড়িয়ে মারার এই বর্বরতার ব্যাপারে মোদী সরকারের নিরবতা প্রমাণ করে তারা অসুস্থ ও বর্বর।

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর বিশ্ব মুসলিমকে ঐক্যের আহ্বান জানিয়ে বলেন, গোটা বিশ্বের মুসলিমরা এখন নির্যাতিত। এখন আর বসে থাকার সুযোগ নাই, তাওহীদবাদী সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ ও প্রতিরোধের ব্যাপারে সোচ্চার হতে হবে।

আরও পড়ুন…. মোদি শুধু সন্ত্রাসী নয়, সন্ত্রাসীদের গডফাদার: চরমোনাই পীর

সময়ের কন্ঠস্বর ডেস্ক:ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম চরমোনাই পীর বলেছেন, মোদি শুধু সন্ত্রাসী নয়, সে সন্ত্রাসীদের গডফাদার ও মানবতার দুশমন।

এদিকে, সভাপতির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, বাংলাদেশসহ বিশ্বের দেশে দেশে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে।

ভারতের মুসলমানদের নিশ্চিহ্ন করতে মোদি সরকার গভীর ষড়যন্ত্রে মেমে উঠেছে। তিনি নির্যাতিত মুসলমানদের পাশে দাড়াতে মুসলিম উম্মাহর প্রতি আহবান জানান।

বৃহস্পতিবার বেলা ১১টায় চরমোনাই বার্ষিক মাহফিলের দ্বিতীয় দিনে মাহফিল মঞ্চে অনুষ্ঠিত ওলামা-মাশায়েখ ও সুধী সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।

সভাপতির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, বাংলাদেশসহ বিশ্বের দেশে দেশে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। ভারতের মুসলমানদের নিশ্চিহ্ন করতে মোদি সরকার গভীর ষড়যন্ত্রে মেমে উঠেছে। তিনি নির্যাতিত মুসলমানদের পাশে দাড়াতে মুসলিম উম্মাহর প্রতি আহবান জানান।

সম্মেলনে বক্তব্য রাখেন মালয়েশিয়া শরীয়াহ বোর্ডের সাবেক প্রধান মুফতী ও মালয় প্রধানমন্ত্রীর সচিব শায়খ দাতু ওমাম জাহিদী বিন ওয়াসতেহ, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপ্যাল মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, নায়েবে আমীর মাওলানা আবদুল হক আজাদ, আল্লামা নূরুল হুদা ফয়েজী, অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, শায়খ জাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারের প্রতিষ্ঠাতা মহাপরিচালক মুফতী মিযানুর রহমান সাঈদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. মাইমুল আহসান খান।

Loading...