• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

ঢাকা-মাওয়া মহাসড়কে বাস-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ২


❏ শনিবার, মার্চ ৭, ২০২০ ঢাকা, দেশের খবর

মোঃরুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি- ঢাকা-মাওয়া মহাসড়কে উপজেলার শ্রীনগররের পুরাতন ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাস সংঘর্ষে চালকসহ ২জন নিহত হয়েছেন। মর্মান্তিক এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে।

আজ শনিবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার মাওয়া গামী তাজ আনন্দ পরিবহনের সাথে ঢাকাগামী মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার আবদুল মোমেন দুর্ঘটনার খবর নিশ্চিত করেন। তিনি জানান, দুইজন নিহত হয়েছে। আহতদের ঢাকা পাঠানো হয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেদায়েতুল ইসলাম ভুইয়া জানান, নিহত দুইজনের মধ্যে একজন জাহিদ (৩২), অন্যজন অজ্ঞাত (মাইক্রোবাস চালক)। আহতরা হলেন, রেজুয়ান (৩৪), সামসুল হক বান্টি (৩৩),খসরু (৩৫), ও মাহি (৩৫) ও সায়েম (৩২)।

ঢাকা-মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট সঞ্চয় কুমার বিশ্বাস জানান, ৮ জন পুরুষ যাত্রী নিয়ে মাওয়া যাচ্ছিল মাইক্রোবাসটি। পথিমধ্যে একটি বাসকে ওভারটেক করতে গিয়ে আনন্দ পরিবহণের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান চালকসহ দুইজন। মাইক্রোবাস ও বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন