🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

ফরিদপুরে ৭০ বছরের বৃদ্ধাকে মারধর, হাসপাতালে ভর্তি


❏ রবিবার, মার্চ ৮, ২০২০ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি :: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় নাতির মারধরে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৭০ বছরের এক বৃদ্ধা। তার নাম জয়গুন বেগম।

শুক্রবার (৬ মার্চ) বিকালে উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের মধ্য শালিপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত তোতা বেপারীর স্ত্রী।

আহত জয়গুন বেগম জানান, তার ছোট ছেলে তৌহিদ পৈত্রিক সূত্রে পাওয়া জমিতে ঘর তুলতে গেলে বড় ছেলে শাজাহান বেপারী, নাতি সুমন, মেয়ে স্বর্ণা আক্তার ও পুত্রবধূ নার্গীস আক্তার বাধা দেয়। এতে তাদের মধ্যে প্রথমে ঝগড়া হয়। পরে একপর্যায়ে মারামারিতে রূপ নেয়। এ সময় ছোট ছেলে তৌহিদকে বাঁচাতে বৃদ্ধা এগিয়ে আসলে নাতি সুমন তার তলপেটে লাথি দেয়। এতে গুরুতর আহত হয় বৃদ্ধা জয়গুন বেগম। পরে তাকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে বৃদ্ধার বড় ছেলে শাহজাহান বেপারী বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে সুমনের সঙ্গে ঝামেলা হয়। এ সময় ঠেকাতে আসলে মায়ের গায়ে হয়ত আঘাত লাগতে পারে। কিন্তু আমরা ইচ্ছাকৃতভাবে কেউ তাকে মারধর করিনি।

এ ঘটনায় তার ছোট ছেলে তৌহিদ বাদী হয়ে চরভদ্রাসন থানায় অভিযোগ দায়ের করেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজনীন খানম সাংবাদিকদের জানান, মারামারির বিষয়ে উভয় পক্ষই শুক্রবার রাতে পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন