• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৬২


❏ বুধবার, মার্চ ১১, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ করোনা ভাইরাস তার ভয়বহতার সর্বোচ্চ মাত্রা পার করেছে। ভারতেও দিন দিন বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ৬২ তে দাঁড়িয়েছে। ওই ঘটনাকে কেন্দ্র করে কেরালার সব সিনেমা হল করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ ছাড়া কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন রাজ্যে সপ্তম শ্রেণি পর্যন্ত পরীক্ষা ৩১ মার্চ পর্যন্ত স্থগিত করেছেন। অষ্টম, নবম ও দশম শ্রেণির পরীক্ষা নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে।

এদিকে কেরালায় নতুন করে ৬ জনের মধ্যে করোনা ভাইরাসের সংক্রমণ হয়েছে। এরমধ্যে তিন বছরের এক শিশুও রয়েছে। শিশুটি সম্প্রতি ইতালি থেকে এসেছিল। আক্রান্ত শিশুটিকে এর্নাকুলাম মেডিকেল কলেজের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

পিনারাই বিজয়ন মঙ্গলবার (১০ মার্চ) এক সংবাদ সম্মেলনে বলেন, কেরালায় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের মোট ১২টি ঘটনা ঘটেছে। তিনি বলেন, মঙ্গলবার আরও ৬ জনের রক্ত পরীক্ষায় এই ভাইরাসে আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া গেছে। তাদের আইসোলেশন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়েছে। এ নিয়ে কেরালায় মোট ১২ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল।

অন্যদিকে কর্নাটকের স্বাস্থ্যমন্ত্রী বি শ্রীরামুলু জানান, কর্নাটকে চার জনের রক্তপরীক্ষায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার প্রমাণ মিলেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন