• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

করোনা আতঙ্কে বন্ধ হয়ে গেল আমির হামজার মাহফিল

amir
❏ বুধবার, মার্চ ১১, ২০২০ ইসলাম

ইসলাম ডেস্কঃ করোনাভাইরাস সংক্রমণের আতঙ্কে এবার মানিকগঞ্জে মুফতি আমির হামজার ওয়াজ মাহফিল বন্ধ হয়ে গেল। বুধবার দুপুরে জেলার শিবালয় উপজেলার তেওতা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এই তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

তেওতা এলাকাবাসী ও যুব সমাজের উদ্যোগে এই মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান বক্তা হিসেবে বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফেজ মাওলানা মুফতি আমির হামজার প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা ছিল।

করোনাভাইরাসের জন্য বাড়তি সতর্কতা হিসেবে মঙ্গলবার রাতে কমিটির এক জরুরি বৈঠকে মাহফিল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন তেওতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে থাকার কথা ছিলে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়ের। মাহফিলের প্রচার-প্রচারণা এবং মঞ্চসহ সকল প্রস্তুতি সম্পন্ন করেছিল আয়োজক কমিটি। কিন্তু শেষ মুহূর্তে করোনার প্রভাবে মাহফিল বন্ধ করা হয়েছে।

বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মুফতি আমির হামজার ওয়াজ মাহফিলকে কেন্দ্র করে তেওতাসহ আশপাশের এলাকার মুসল্লিদের মধ্যে কয়েকদিন ধরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ছিল।

উল্লেখ্য, মানিকগঞ্জে করোনাভাইরাসের বাড়তি সতর্কতার জন্য বিদেশ ফেরত ৫৯ জন ব্যক্তিকে নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের ব্যাপারে সার্বক্ষণিক খোঁজখবর রাখছে স্বাস্থ্য বিভাগ।

আরও পড়ুন :
mokka পবিত্র হজ আজ

❏ সোমবার, জুলাই ১৯, ২০২১

তাওয়াফে মুখরিত পবিত্র কাবা চত্বর

❏ রবিবার, জুলাই ১৮, ২০২১

ঈদুল আজহার জামাতও হবে না শোলাকিয়ায়

❏ বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১

মসজিদে ঈদ জামাতের পর কোলাকুলি নয়

❏ রবিবার, জুলাই ১১, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন