🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২১ শ্রাবণ, ১৪২৮ ৷ ৫ আগস্ট, ২০২১ ৷

ধীরে ধীরে মৃত‍্যুর দিকে ধাবিত হওয়া শিশু সানজিদা বাঁচতে চায়


❏ বুধবার, মার্চ ১১, ২০২০ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অর্থাভাবে নিভে যাচ্ছে সানজিদা (৬) নামে এক শিশুর জীবন প্রদীপ। থ্যালাসেমিয়ার মত জটিল রোগে আক্রান্ত শিশুটির ব্রোন-ম্যারো ট্রান্সপ্লান্টেশন ছাড়া বাঁচানো সম্ভব নয়।

এরইমধ্যে চিকিৎসা করে নি:স্ব তার পরিবার। এমন পরিস্থিতিতে আর পথ না পেয়ে সমাজের হৃদয়বানদের আর্থিক সহযোগিতা চেয়েছেন শিশুটির দাদা-দাদি।

বাক ও শ্রবণ প্রতিবন্ধী বাবার একমাত্র কন্যা সানজিদা। রোগে আক্রান্ত হওয়ার পরই মেয়েকে রেখে চলে গেছে তার মা। বর্তমানে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের পাঠান পাড়া ভাড়া বাসায় বৃদ্ধ দাদা আব্দুল জব্বার ও দাদি কোহিনুর বেগমের কাছে বড় হচ্ছে।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্ক এর আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মাসুদ রানা জানিয়েছেন সানজিদাকে দ্রুত উন্নত চিকিৎসা না করালে যেকোন সময় তার জীবন প্রদীপ নিভে যাবে।

সানজিদার দাদা আব্দুল জব্বার বলেন, স্থানীয় সামাজিক সংগঠন “সার্কেল শাহজাদপুর” ৫ বছর যাবৎ বিনামূল্যে প্রতিমাসে রক্ত সরবারহ করে আসছে। তিনি আরো বলেন, নাতনির চিকিৎসা করে এরই মধ্যে আমার সবই শেষ হয়ে গেছে। তাই আমার নাতনিকে বাঁচাতে সমাজের বিত্তশালীদের প্রতি আকুল আবেদন জানাই।

সানজিদার চিকিৎসার জন্য সহযোগিতা পাঠাতে বিকাশ পারসোনাল- ০১৭১৭- ০৯৯৩১৩, ডাচ বাংলা রকেট – ০১৭২২-৭১১২৩৬ ২

প্রয়োজনে সানজিদার দাদার সাথে কথা বলতে কল করুন ০১৭২৪-৫৫৭০০৯ (আব্দুল জব্বার)।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন