• আজ বৃহস্পতিবার, ২১ শ্রাবণ, ১৪২৮ ৷ ৫ আগস্ট, ২০২১ ৷

প্রধানমন্ত্রীর সাথে কোটালীপাড়া উপজেলা আ.লীগের সভাপতি-সম্পাদকের সাক্ষাৎ


❏ বৃহস্পতিবার, মার্চ ১২, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ- প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস এবং সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ। এ সময় এই দুই নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে তারা সাক্ষৎ করেন বলে নিশ্চিত করেছেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ।

তিনি বলেন, গত ১২ ফেব্রুয়ারি কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এই সম্মেলনে ভনেন্দ্রনাথ বিশ্বাসকে সভাপতি ও আমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। সম্মেলনের পরে এটাই আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে প্রথম সাক্ষাৎ।

আয়নাল হোসেন শেখ জানান, প্রধানমন্ত্রীর কাছে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়ে জানতে চেয়েছিলাম। তিনি আমাদেরকে নতুন-পুরাতনের সমন্বয়ে কমিটি গঠন করতে বলেছেন। অপরদিকে মুজিববর্ষ পালন উপলক্ষে বড় ধরণের সমাবেশ না করে স্কুল কলেজে ও ইউনিয়ন ইউনিয়নে পালন করতে বলেছেন।

ভন্দ্রেনাথ নাথ বিশ্বাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সবাইকে মিলে মিশে এক সঙ্গে কাজ করতে নির্দেশ দিয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন