• আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

সিরাজগঞ্জে বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ, শিক্ষকসহ নিহত ৪


❏ রবিবার, মার্চ ১৫, ২০২০ দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শিক্ষকসহ ৪ জন নিহত হন।

এছাড়া একই ঘটনায় আহত হন আরো ১০ জন। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে আহতদের ঢাকায় প্রেরণ করা হয়েছে।

রোববার (১৫ মার্চ) ভোরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের কাশেম মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শিক্ষক ইমরান হোসেন (৩০), মাদ্রসার ছাত্র আবদুল খালেদ (১৫), ইয়াসিন আরাফাত (১৮) ও ইলিয়াস হোসেন (১৭)।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ওসি সৈয়দ সহিদ আলম বলেন, ইসলামী মাহফিলে যোগদান শেষে মাদ্রাসা ছাত্র ও শিক্ষক বহনকারী একটি বাস নওগাঁ থেকে ঢাকার বেগুনবাড়ি যাবার পথে মহাসড়কের ওই স্থানে বিপরীতমুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এ সময় ঘটনাস্থলেই দু’জন ছাত্র নিহত হন। আহত হন কম করে হলেও ১১ জন।

পুলিশ ও দমকল বাহিনীর লোকজন খবর পেয়ে আহতদের উদ্ধার করেন। তাদেরকে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় একজন শিক্ষক মারা যান।

এদিকে আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে ইলিয়াস হোসেন নামে আরো এক মাদ্রাসার ছাত্র নিহত হন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুল ইসলাম জানান, ওয়ার্ড ও মর্গে ৩ জনের লাশ রয়েছে। গুরতর কয়েকজনকে ঢাকায় রেফার করা হয়েছে। দুর্ঘটনার পর পরই উভয় যানবাহনের চালক-হেলপার পালিয়েছে বলে সেতু পশ্চিম থানার ওসি আরো জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন