• আজ মঙ্গলবার, ১২ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৭ জুলাই, ২০২১ ৷

রংপুরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে দুই যুবক আটক


❏ মঙ্গলবার, মার্চ ১৭, ২০২০ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর- রংপুরের বদরগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গ্রেফতার হয়েছেন ভুয়া দুই সাংবাদিক। সোমবার রাতে তাদের উপজেলার গোপালপুর ইউপির পশ্চিমপাড়া থেকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে দুটি সাপ্তাহিক পত্রিকার পরিচয়পত্র ও দুই জোড়া হাতের চুড়ি উদ্ধার করা হয়। তাদের রংপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

তারা হলেন, রংপুর সদর উপজেলার বরেন চন্দ্র বর্মনের ছেলে নিমাই চন্দ্র বর্মন ও নগরীর ভুরারঘাট এলাকার দুর্গাপুরের রমজান আলীর ছেলে রাফিউল ইসলাম রাফি।

পুলিশ সূত্রে জানা গেছে, নিমাই বর্মণ রংপুরের একটি ফটো স্টুডিওতে কাজ করেন। তিনি এসপি টিভি ও দৈনিক সময়ের প্রতিবাদ পত্রিকার আলোকচিত্রী ও রাফিউল ইসলাম রাফি সাপ্তাহিক অপরাধ তথ্যচিত্র পত্রিকার জেলা প্রতিনিধি পরিচয় দিয়ে ব্যবসায়ী সাইফুল ইসলামের বাড়িতে হানা দেন। এরপর সাইফুলের বিরুদ্ধে মাদক বিক্রির সংবাদ প্রকাশের হুমকি দিয়ে স্ত্রী কাজলী বেগমের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করেন। এতে এলাকাবাসীর সন্দেহ হলে তাদের আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, আটকদের দায় সংশ্লিষ্ট পত্রিকার সম্পাদকসহ কেউই নেননি। উল্টো তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলেছেন। এ কারণে তাদের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে এবং ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে রংপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন