শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠিত: সভাপতি সোহেল, সম্পাদক ইমরান

১:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, মার্চ ১৭, ২০২০ দেশের খবর, ময়মনসিংহ

শেরপুর প্রতিনিধি- শেরপুরের প্রথিতযশা ও স্বনামধন্য সাংবাদিকদের পদাঙ্ক অনুসরণ করে, তাদের অভিজ্ঞতার সাথে তারুণ্যের মেলবন্ধন যোগ করার প্রত্যয়ে- জেলায় কর্মরত তরুণ গণমাধ্যমকর্মীদের প্লাটফম শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের নয়া কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৬ মার্চ) রাতে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে ওই কমিটি গঠন করা হয়।

বিদায়ী সভাপতি জাহিদুল খাঁন সৌরভের সভাপতিত্বে বার্ষিক রিপোর্ট পেশ করেন বিদায়ী সাধারণ সম্পাদক, বর্তমান কমিটির সহ-সভাপতি (২) জাহিদুল হক মনির। এরপর সকল সদস্যবৃন্দের সম্মতিক্রমে

শেরপুর প্রতিদিনের সম্পাদক ও চ্যানেল এস’র শেরপুর জেলা প্রতিনিধি সোহেল রানাকে সভাপতি ও চ্যানেল ২৪’র শেরপুর জেলা প্রতিনিধি ইমরান হাসান রাব্বীকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

ক্লাবের অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী রবিন, সহ-সভাপতি (২) জাহিদুল হক মনির, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মইনুল হোসেন প্লাবন, যুগ্ম-সাধারণ সম্পাদক (২) নাঈম ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাকিল মুরাদ, অর্থ সম্পাদক এস এম জুবায়ের, সাহিত্য সম্পাদক জয়ন্ত দে, দপ্তর সম্পাদক সুলতান আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বুলবুল আহম্মেদ, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম রাজু, সাংস্কৃতিক সম্পাদক শাহরিয়ার শাকির, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক রইচ উদ্দিন আহম্মেদ হৃদয়, ধর্ম বিষয়ক সম্পাদক মিনহাজ উদ্দিন, নারী বিষয়ক সম্পাদক নাওয়ার সালসাবিন দূর্দানা। কার্যনির্বাহী সদস্য জাহিদুল খাঁন সৌরভ, ইসমাইল হোসেন ও জিয়াউল হক জুয়েল।

উল্লেখ্য, ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের নব-গঠিত এই কমিটিকে জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Loading...