এবার কোয়ারেন্টাইনে তাহসান!

◷ ১২:৩৬ অপরাহ্ন ৷ বুধবার, মার্চ ১৮, ২০২০ বিনোদন
tahsan

বিনোদন ডেস্ক- প্রতিশ্রুতি দেয়া একটি বইমেলায় অংশ নিতে কিছুদিন আগেই আমেরিকায় গিয়েছিলেন অভিনেত্রী ও নির্মাতা মেহরেজ আফরোজ শাওন। কিন্তু সে দেশেও করোনাভাইরাসের প্রকোপ থাকায় দেশে এসে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। এবার সেই তালিকায় যুক্ত হল সংগীতশিল্পী এবং অভিনেতা তাহসান খানের নাম।

করোনা ভাইরাসের কারণে জাপান থেকে ফেরার পর কোয়ারেন্টাইনে আছেন তিনি। নিজের বাসাতেই নিজেকে বন্দী রেখেছেন এ তারকা। জাপান থেকে দেশে ফেরার পর গত ১৪ মার্চ ফেসবুকে এক পোস্টের মাধ্যমে নিজেই জানান এ কথা।

তিনি লেখেন, প্রিয় প্রযোজক, পরিচালক ও কনসার্টের আয়োজক- আমি আমার সব কাজ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। সামাজিক বিচ্ছিন্নকরণ হলো এ মুহূর্তে সবচেয়ে বড় সমাধান। আশাকরি, আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন।

বলা যায়, এভাবেই তাহসান নিজ বাসায় স্বেচ্ছাবন্দী করেছেন নিজেকে। খোঁজ নিয়ে জানা যায়, আজও (১৮ মার্চ) তার একটি নাটকের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল। আগামী সপ্তাহেও তার নাটকের কাজ ছিল। তবে পরিচালকদের তিনি নিজের অপারগতার কথা জানিয়ে দিলেন। বললেন, ‘এখন কাজের সময় নয়। নিজেদের বাঁচানোর সময়।’

এদিকে বিশ্বজুড়ে এমন পরিস্থিতি নিয়ে তাহসান আরও বলেন, ‘এখন নিজেকে আলাদা করে রাখাটা আপনার-আমার সবার দায়িত্ব। একমাত্র এর মাধ্যমেই এই সঙ্কট মোকাবেলা করা সম্ভব।’

জানান, বাসায় এভাবে দিনের পর দিন সময় কাটানো তার জন্য কষ্টকর হয়ে উঠছে। তারপরও এভাবেই থাকতে চান। জানালেন, বাসায় বসে অনলাইন, টিভি ও নিজের কাজের চর্চা করেই সময় কাটাচ্ছেন এই তারকা।

উল্লেখ্য, বিশ্বের ১৬৫টি দেশে ছড়িয়ে পড়েছে ভয়াবহ করোনাভাইরাস। এ ভাইরাসে সারা বিশ্বে এখন পর্যন্ত ৭ হাজার ৯৮৪ জন মারা গেছেন। আর আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯৮ হাজার ৪১২ জন। গতকাল পর্যন্ত বাংলাদেশে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ১০ জন। যদিও এদের মধ্যে তিনজন সুস্থ হয়ে গেছেন। এছাড়া আইসোলেশনে আছেন ১৬ জন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৪৩ জন।

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১