• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

ঢাকেশ্বরী আবাসিক এলাকা ১৪ দিনের জন্য লকডাউন

buet
❏ মঙ্গলবার, মার্চ ২৪, ২০২০ ঢাকা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ঢাকেশ্বরী আবাসিক এলাকা লক ডাউন করা হয়েছে। আবাসিক এলাকায় করোনা আক্রান্ত ব্যক্তির সন্ধান পাওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছে বুয়েট প্রশাসন।

এমতাবস্থায় আবাসিক এলাকার বাসিন্দাদের সার্বিক নিরাপত্তার লক্ষ্যে প্রত্যেককে বাধ্যতামূলকভাবে আগামী ১৪ দিন নিজ নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানানো হয়েছে হয়েছে বুয়েট প্রশাসন থেকে।

সোমবার ঢাকেশ্বরী আবাসিক এলাকার পরিবেশ কমিটির সভাপতি অধ্যাপক ডা. প্রাণ কানাই সাহা ও সদস্য সচিব ডা. আ ফ ম সাইফুল আমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ঢাকেশ্বরী আবাসিক এলাকায় করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত ব্যক্তি পাওয়া গেছে। এমতাবস্থায় আবাসিক এলাকার বাসিন্দাদের সার্বিক নিরাপত্তার লক্ষ্যে প্রত্যেককে বাধ্যতামূলকভাবে আগামী ১৪ দিন নিজ নিজ বাসায় অবস্থানের অনুরোধ করা যাচ্ছে।

এতে আরও বলা হয়, এতদ্বারা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ( বুয়েট) ঢাকেশ্বরী আবাসিক এলাকা লকডাউন ঘোষণা করা হল। ইহা একটি অতীব জরুরি সামাজিক দায়বদ্ধতা। এ ব্যাপারে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করা হচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন