সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হিলিতে নির্দেশনা না মানায় ৯ ব্যবসায়ীকে জরিমানা

৭:০৪ অপরাহ্ন | মঙ্গলবার, মার্চ ২৪, ২০২০ দেশের খবর, রংপুর

আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- হিলিতে করোনাভাইরাস সতর্কতায় ব্যবসা প্রতিষ্ঠান, হোটেল রেস্তেরাঁ ও সাপ্তাহিক হাট বন্ধ ঘোষণা করলেও এই নির্দেশনা না মানায় ৯ ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা করে এসব জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রাফিউল আলম।

হাকিমপুর (হিলি) উপজেলা নির্বাহী অফিসার রাফিউল আলম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দোকান, হাট-বাজার বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এসব কার্যক্রম যারা মানছে না তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করছি। আজকে নির্দেশনা অমান্য করে দোকান খুলে রাখায় ৯ ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অভিযান অব্যহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক আকন্দ, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান মিলন, হিলি বাজার কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকসহ অনেকেই।