• আজ রবিবার। গ্রীষ্মকাল, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৪:০০মিঃ

গোপালগঞ্জে পৃথক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২৬

১০:৫২ পূর্বাহ্ন | বুধবার, মার্চ ২৫, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো ২৬ জন।

মঙ্গলবার গভীর রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার বিজয়পাশা, চন্দ্রদিঘলীয়া ও কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। নিহত হাবিবুর রহমানের বাড়ী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায়। তবে অপর নিহত যুবকের নাম ও পরিচয় জানাতে পারেনি পুলিশ। মারাত্মক আহতদের গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আতাউর রহমান জানান, মোটরসাইকেলে করে গোপালগঞ্জে শহরে ফিরছিলেন হবিবুর রহমান। এ সময় মোটরসাইকেলটি বিজয়পাশা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে হাবিবুর নিহত হন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে প্রেরণ করে।

অপরদিকে, একটি মোটরসাইকেলে করে দুই আরোহী রাত সা‌ড়ে ১০ টার দি‌কে গোপালগঞ্জ শ‌হরের দিকে আসছিলেন। এ সময় মোটরসাইকেলটি সদর উপজেলার চন্দ্রদিঘলীয়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ল‌ড়ির পিছনে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী অজ্ঞাত (৩০) নামের এক যুবক নিহত ও অপর আরোহী যুবক (২৮) মারাত্মত আহত হন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মিরা ঘটনাস্থলে গিয়ে হতা-হতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে। মারাত্মক আহত অপর যুবককে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, একই মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী সুবর্ন পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরিত দিক থেকে আসা রাজধানী পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসকে সাইড দি‌তে যায়।

এ সময় সুবর্ন পরিবহনের চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে ফেলে দেয়। এতে বাসের অন্ত:ত ২৫ যাত্রী আহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে। মারাত্মক আহত ২০ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।