সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ইতালিতে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু

১১:১০ পূর্বাহ্ন | বুধবার, মার্চ ২৫, ২০২০ প্রবাসের কথা

ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি: ইতালিতে আদিত্য কুমার বড়ুয়া (৫৮) নামে এক প্রবাসী বাংলাদেশীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ) ইতালির ভেনিসের একটি হাসপাতালে সকাল ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। তাঁর গ্রামের বাড়ি চট্রগ্রামে।

জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে ভেনিস শহরে স্বপরিবারে বসবাস করছিলেন। তিনি সেখানকার স্থানীয় রেষ্টুরেন্টের কুক ছিলেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘ দিন হাসপাতালে ভর্তি ছিলেন।

ইতালির ভেনিস বাংলা স্কুলের প্রতিষ্ঠাতা কামরুল সাইদ জানান, তিনি আমার দীর্ঘদিনের বন্ধু খুব ভালো মানুষ ছিলেন। তার এই মৃত্যুতে ভেনিস বাংলাদেশি কমিউনিটি শোকাহত।

তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ আত্বীয়স্বজন রেখে গেছেন।