করোনার বিরুদ্ধে যুদ্ধে নামা সকলকে সাকিবের সালাম

১০:৩৭ অপরাহ্ণ | বুধবার, মার্চ ২৫, ২০২০ ফিচার
sakib

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ থেকে দেশবাসীকে রক্ষা করতে যারা নিঃস্বার্থে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তাদের সালাম জানিয়েছেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান।

যুক্তরাষ্ট্রে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে থাকা সাকিব সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে লিখেছেন, দেশবাসীকে সুরক্ষিত রাখতে যারা এই মারাত্মক ভাইরাসের বিরুদ্ধে প্রতিনিয়ত লড়াই করে যাচ্ছেন তাদের জানাই সালাম।

সাকিব আরও বলেন, ধন্যবাদ প্রত্যেক ডাক্তার, নার্স, চিকিৎসা ও স্বাস্থ্য সেবাকর্মী, স্বেচ্ছাসেবক, বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্য এবং সরকারি কর্মকর্তাদের, যারা নিঃস্বার্থ ও অক্লান্তভাবে লড়াই করে যাচ্ছেন।

নিজেকে ঝুঁকির মধ্যে রেখে যারা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন তাদের সাহায্য করার আহ্বান জানিয়ে সাকিব বলেন, আমরা তাদের যেভাবে সাহায্য করতে পারি তা হল বাসায় প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা এবং পরামর্শ মেনে চলে এই কঠিন সময়ে তাদের সহায়তা করা। তবেই আমরা একসঙ্গে এই পরিস্থিতির মোকাবেলা করতে পারব। আল্লাহ আমাদের সবাইকে সাহায্য করুন।

উল্লেখ্য বাংলাদেশে এ ভাইরাস শনাক্ত হয়েছে গত ৮ মার্চ। এরপর দিন দিন এ ভাইরাসে সংক্রমণের সংখ্যা বেড়েছে। সর্বশেষ হিসাবে দেশে এখন পর্যন্ত ৩৯ জন আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ জন।

Loading...