সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

হিলিতে গুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক স্প্রে শুরু

◷ ৫:০৯ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, মার্চ ২৬, ২০২০ দেশের খবর, রংপুর
I6666877

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- করোনা ভাইরাস বিস্তার রোধে হিলিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও লোক সমাগম জায়গা গুলোতে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম শুরু করেছে হাকিমপুর উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে এই কার্যক্রম শুরু করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বর, কাঁচা বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবণুনাশক স্প্রে করা হয়।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, যেহেতু হিলি একটি সীমান্তবর্তী এলাকা তাই এর গুরুত্ব বিবেচনা করে ও এ্ই উপজেলার মানুষকে নিরাপদ রাখতে করোনা ভাইরাস বিস্তার রোধে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আজ সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় ফায়ার সার্ভিস কর্মীদের মাধ্যমে জীবণুনাশক স্প্রে কার্যক্রম শুরু করা হয়েছে।

তিনি আরো জানান, আমরা বিশেষ করে যেখানে লোকসমাগম ঘটবে যেমন হাসপাতাল, উপজেলা পরিষদ, পৌর কার্যালয়, কাচাঁবাজার ইত্যাদি জায়গায় এই জীবাণুনাশক স্প্রে করছি।