• আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে দেশে সম্প্রীতির রাজনীতি শুরু হবে’- আসিফ

◷ ১১:২৮ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, মার্চ ২৬, ২০২০ বিনোদন
asif

বিনোদন ডেস্কঃ প্রায় দুই বছরেরও অধিক সময় ধরে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দণ্ডাদেশ ছয় মাসের জন্য স্থগিত করে মুক্তি দিয়েছে সরকার। খালেদা জিয়ার এই মুক্তির মাধ্যমে দেশে নতুন সম্প্রীতির রাজনীতি শুরু হবে বলে মনে করেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আসিফ একটি স্ট্যাটাস দিয়েছেন। সময়ের কণ্ঠস্বরের পাঠকদের জন্য আসিফ আকবের স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো-

‘বঙ্গবন্ধু শেখ মুজিব শতবর্ষে সরকারের কাছে আর্জি ছিল দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই। মাননীয় প্রধানমন্ত্রী হঠাৎ করেই ম্যাডামের মুক্তির ঘোষণা দিয়ে মুজিব শতবার্ষিকীকে মহিমান্বিত করলেন। দেশের এই ক্রান্তিকালীন সময়ে শারীরিকভাবে অসুস্থ বেগম খালেদা জিয়ার মুক্তির সিদ্ধান্ত দেশবাসীকে আশান্বিত করেছে। আজন্ম সুবিধাভোগী বিতর্কবাজরা বকর বকর করেই যাবে, এতেই ওদের ফায়দা। দুই নেত্রী হারিয়েছেন তাদের প্রিয়জন। স্বজন হারানোর ব্যথা উনাদের চেয়ে বেশী আমাদের কখনোই নয়।

চার দশক ধরে আন্দোলন সংগ্রাম এবং রাষ্ট্র পরিচালনা করেছেন জননেত্রী এবং দেশনেত্রী। উনাদের একটা জীবন অতিবাহিত হয়েছে দেশের মানুষকে নেতৃত্ব দিতে গিয়ে।বিভিন্ন রাজনৈতিক ঘটনা দুর্ঘটনা পরিক্রমায় বেড়েছে প্রতিহিংসা বিদ্বেষ আর দূরত্ব।দেশ এবং দেশের মানুষের ভিতরে বেড়েছে বিভক্তি বিভাজন আর রাজনীতির নামে শত্রু শত্রু খেলা। শান্তিতে থাকতে পারেননি কোন পক্ষই। মাঝখানে চোর বাটপারের দখলে চলে গেছে দেশ, বদনাম হয়েছে ত্যাগী দুটি পরিবারের।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে দেশে নতুন সম্প্রীতির রাজনীতি শুরু হবে আমার বিশ্বাস। দুই নেত্রীর প্রতি অনুরোধ ডান বাম শাখা প্রশাখার সাথে ঐক্যজোট নামের অভিশপ্ত রাজনীতি বাদ দিয়ে আওয়ামী লীগ এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নামে নিজস্ব আদর্শিক রাজনীতি শুরু করুন, প্রয়োজনে জাতীয় ঐক্যের ডাক দিন। বৃহৎ এই দুই দলই যথেষ্ট দেশের মানুষকে নেতৃত্ব দিতে। ছোট দেশে গণতান্ত্রিক রাজনীতির নামে এতো শত রাজনৈতিক দোকানের কোন প্রয়োজন নেই। তারা পারলে এই বড় দু’দলের আঁচলতলে না থেকে নিজেরা জনমত গঠন করে আসুক নেতৃত্বে। আমরা চাই নব্বইয়ের মত জাতীয় ঐক্য প্রতিষ্ঠা হউক। রাডারবিহীন জাতি বিভেদ ভুলে আবার ঐক্যবদ্ধ হউক। জননেত্রী এবং দেশনেত্রীর সুদীর্ঘ আয়ু ও সু-স্বাস্থ্য কামনা করি। সুবিধাবাদী চাটার দল নিপাত যাক- মহান স্বাধীনতা দিবসে এটাই হোক জাতির প্রত্যয় প্রত্যাশা…

#StayHome#StaySafe…

ভালবাসা অবিরাম…

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১