মায়ের পরকীয়া প্রেমিককে পিটিয়ে হত্যা করলো ছেলে

৫:২১ অপরাহ্ণ | শুক্রবার, মার্চ ২৭, ২০২০ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর এলাকায় মায়ের পরকীয়া প্রেমিককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় ছেলে ও তার মাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ মার্চ) পৌর শহরের ইয়ার্ড কলোনী মহল্লা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান।

গ্রেফতারকৃতরা হলেন, পৌর এলাকার ইয়ার্ড কলোনীর মৃত রানা মাসুদের ছেলে বাঁধন (২৬) ও তার মা সিমা বেগম (৪৫)। এ ঘটনায় আদমদীঘি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সান্তাাহার স্টেশন এলাকার সিমার সাথে বাবু (৩০) নামের যুবকের পরকীয়া প্রেমের সর্ম্পক গড়ে উঠে। সিমার বাড়িতে মাঝে মাধ্যেই আসা যাওয়া ও রাত্রীযাপন করা শুরু করে বাবু। সিমার ছেলে বাঁধন বিষয়টি দেখে একাধিকবার বাবুকে তাদের বাড়িতে আসতে নিষেধ করে। কিন্তু তারপরও বাবু আসা যাওয়া করতে থাকে। একপর্যায়ে বাঁধন ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার ভোররাতে রড দিয়ে মায়ের পরকীয়া প্রেমিক বাবুর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) জালাল উদ্দীন সময়ের কন্ঠকে জানান, হত্যার বিষয়টি গোপন রাখতে মা-ছেলে মিলে সান্তাহার হার্ভে সরকারি বালিকা বিদ্যালয়ের পাশের একটি ডাস্টবিনে বাবুর মরদেহ ফেলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।