সংবাদ শিরোনাম

লকডাউনের দ্বিতীয় দিনে সড়কে দীর্ঘ যানজট!৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তার

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর পর করোনায় আক্রান্ত হলেন ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী

১০:০৯ অপরাহ্ন | শুক্রবার, মার্চ ২৭, ২০২০ আন্তর্জাতিক
pmm

আন্তর্জাতিক ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক। এর আগে দেশটির প্রধানমন্ত্রী বরিস জনসন এক বিবৃতিতে জানান, তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার কয়েক ঘণ্টা পরেই স্বাস্থ্যমন্ত্রী নিজে আক্রান্ত হওয়ার কথা জানান।

টুইটারে এক ভিডিওবার্তায় তিনি জানান, কোভিড-১৯ পরীক্ষায় তার ভাইরাস সংক্রমণ ধরা পরে। তবে তার শরীরে ভাইরাসের মৃদু সংক্রমণ হয়েছে এবং বর্তমানে তিনি নিজের বাড়িতে সেলফ আইসোলেশনে আছেন।

ম্যাট হ্যানকক জানান, তিনি বর্তমানে নিজ বাড়ি থেকে দাপ্তরিক কাজ করছেন। আপাতত বৃহস্পতিবার (২ এপ্রিল) পর্যন্ত তিনি আইসোলেশনে থাকবেন।

ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী একইসঙ্গে যাদের নিজ ঘরে থেকে কাজ করার সুযোগ আছে, তাদের সবাইকে ঘরে অবস্থান করে কাজ করার আহ্বান জানান।

এর আগে শুক্রবার ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন তার টুইটারে কোভিড-১৯ আক্রান্ত হওয়ার বার্তা দেন। তিনি বর্তমানে ব্রিটিশ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে আইসোলেশনে আছেন।

উল্লেখ্য যুক্তরাজ্যে করোনা ভাইরাসে একদিনে সর্বোচ্চ ১৮২ জনের মৃত্যু হয়েছে। সেই হিসেবে যুক্তরাজ্যে করোনাভাইরাসে এ পর্যন্ত মোট ৭৬৬ জনের মৃত্যু হয়েছে।