সংবাদ শিরোনাম

জাল বিমান টিকিট, জাল ভিসাসহ মানব পাচারকারী গ্রেপ্তারসালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তারপটুয়াখালীতে পরিত্যক্ত ড্রোন উদ্ধার, মালিকানা দাবি বেলজিয়াম নাগরিকের৪ দিন পর একশোর নিচে মৃত্যুপ্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার; পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যাস্বামী ঘুমে, স্ত্রী ঝুলে আছে ফাঁসির রশিতেহেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানকমাদারীপুর সদর হাসপাতালে টিকার জন্যে দীর্ঘ লাইন, স্বাস্থ্যবিধির বালাই নেইঅ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে: কাদের মির্জাকোভিড ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী

  • আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:৪৮মিঃ

এবার সেই নারী এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি!

১০:১৮ অপরাহ্ন | শনিবার, মার্চ ২৮, ২০২০ আলোচিত বাংলাদেশ
acland

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ যশোরের মনিরামপুর উপজেলার সহকারী ভূমি কমিশনার সাইয়েমা হাসান যিনি করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে জারি করা অবরোধ পরিস্থিতি তদারকি করতে গিয়ে কয়েকজন প্রবীণ ব্যক্তিকে কানে ধরে শাস্তি দেন এবং সেই ছবি তোলেন, এর জেরে আজ তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এই ঘটনার জন্য তাকে নিয়ে এখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা থেমে নেই, হচ্ছে নানান ট্রল। কিন্তু সবকিছুকে ছাপিয়ে ওই নারী কর্মকর্তাকে রীতিমতো ধর্ষণের হুমকি দিয়েছেন জাফর আহমেদ নামে ডাচবাংলা ব্যাংকের এক রিজিওনাল ম্যানেজার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ সংক্রান্ত এক পোস্টে কমেন্ট করতে গিয়ে তিনি অত্যন্ত কুৎসিত, কদর্য ভাষায় ওই নারী কর্মকর্তাকে ধর্ষণের হুমকি দিয়েছেন। তিনি লিখেছেন, ‘তাকে (এসিল্যান্ড) কোয়ারান্টাইনে রেখে ধর্ষণ করে মেরে ফেলা উচিত।’ পাশাপাশি ইংরেজিতে তিনি কিছু অকথ্য ভাষা ব্যবহার করেন। একইসঙ্গে ওই নারী এসিল্যান্ডকে নিশ্চিতভাবে উচ্চমানসম্পন্ন আওয়ামী সরকারি কর্মকর্তা বলে দাবি করেন ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদ।

এদিকে, একজন নারী কর্মকর্তাকে প্রকাশ্যে ধর্ষণের হুমকি দেওয়ায় ক্ষোভে ফেটে পড়েন অনেকেই। ওই ব্যাংক কর্মকর্তার অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন কেউ কেউ।