সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শরীয়তপুরে করোনা সন্দেহে এক নারী আইসোলেশনে ভ‌র্তি

২:৩৫ অপরাহ্ন | রবিবার, মার্চ ২৯, ২০২০ ঢাকা, দেশের খবর

নয়ন দাস, স্টাফ রিপোর্টার, শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২১ বছর বয়সী এক নারীকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে আইসোলেশনে রাখা হয়েছে। ‌

রোববার (২৯ মার্চ) ওই নারীর র‌ক্তের নমুনা সংগ্রহ করে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) কাছে পাঠানো হয়েছে।

এর আগে, শনিবার (২৮ মার্চ) রাতে জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যাথা নিয়ে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলে চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণের জন্য আইসোলেশন ওয়া‌র্ডে ভ‌র্তি ক‌রেন।

শরীয়তপুরে এই প্রথম করোনা সন্দেহে কোনো রোগীকে আইসোলেশন ওয়া‌র্ডে রাখা হ‌লো। আইসোলেশনে থাকা ওই নারী জাজিরা ফকির কান্দী শের আলী মাদবরের বাড়ী ভাড়া থাকেন এবং এলাকার বি‌ভিন্ন বাসাবাড়িতে কাজ করে সংসার চালান।

এ বিষ‌য়ে জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুল হাসান জানান, এক নারী সর্দি, জ্বর ও কাশি নিয়ে হাসপাতালে আসলে সন্দেহভাজন হিসেবে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। ওই নারীর সর্দি, কা‌শি ও জ্ব‌রে ক‌য়েকদিন ধ‌রে ভুগছিলেন।

এ‌নি‌য়ে হাসপাতালে আসলে তার রক্তের নমুনা (আইইডিসিআর) কা‌ছে পাঠানো হয়েছে। রিপোর্ট হা‌তে পেলে ক‌রোনার বিষয়‌টি নি‌শ্চিত হওয়া যা‌বে ব‌লে জানায় এই কর্মকর্তা।