সংবাদ শিরোনাম

হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানকমাদারীপুর সদর হাসপাতালে টিকার জন্যে দীর্ঘ লাইন, স্বাস্থ্যবিধির বালাই নেইঅ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে: কাদের মির্জাকোভিড ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী‘হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত’মামুনুল হককে রিমান্ডে নিতে চায় সিআইডিওযুবকের গলায় অস্ত্রোপচারের চেষ্টা শিশু বিশেষজ্ঞের, অতঃপর…ভালুকায় এলোপাতাড়ি কুপিয়ে ব্যবসায়ীকে হত্যালকডাউন ২৮ এপ্রিল পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারিশেরপুরে আদিবাসী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৩:৩৮মিঃ

করোনা প্রতিরোধে এক মাসের সম্মানী দিলেন বগুড়া-৪ আসনের এমপি

৫:৫১ অপরাহ্ন | রবিবার, মার্চ ২৯, ২০২০ দেশের খবর, রাজশাহী

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি- বগুড়ার নন্দীগ্রামে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন তার এক মাসের সম্মানী ভাতা নন্দীগ্রাম ও কাহালু উপজেলা প্রশাসনের নিকট প্রদান করেছেন বলে জানা গেছে।

রোববার (২৯ মার্চ) বেলা ১১ টায় সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেনের প্রতিনিধি বিএনপি নেতা আলাউদ্দিন আলী সরকার দলীয় নেতাকর্মীদের নিয়ে নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের নিকট নগদ ৫০ হাজার টাকা, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান প্রদান করেন।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ ও সহকারী কমিশনার (ভূমি) নূরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এরপর তারা নন্দীগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান ও নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ শওকত কবিরের নিকট মাস্ক, সাবান, হ্যান্ডওয়াশ ও ক্লিনজেল হস্তান্তর করে। এছাড়াও বিভিন্ন ইউনিয়নের জনসাধারণের মধ্য মাস্ক, সাবান, হ্যান্ডওয়াশ, ক্লিনজেল বিতরণের জন্য দলীয় নেতৃবৃন্দের নিকট হস্তান্তর করেন।

এসময় উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, বিএনপি নেতা ও সাবেক মেয়র সুশান্ত কুমার সরকার শান্ত, আলেকজান্ডার, গোলাম মোস্তফা, পৌর কাউন্সিলর বেলায়েত হোসেন আদর, যুবদল নেতা আব্দুর রউফ রুবেল, ছাত্রদল নেতা তারেক রহমান ও সিয়মুল বারী রাব্বীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে মুঠোফোনে সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, করোনা ভাইরাসের বিপক্ষে একজোট পুরো বিশ্ব। আক্রন্তদের চিকিৎসা এবং প্রতিরোধমূলক ব্যবস্থার জন্য বিত্তবানদের এগিয়ে আসতে হবে। আমি আমার এক মাসের সম্মাতি ভাতা নন্দীগ্রাম ও কাহালু উপজেলা নির্বাহী অফিসারের নিকট প্রদান করেছি পিপিআই তৈরীর জন্য। এছাড়াও উপজেলা প্রশাসনের নিকট জনসাধারণের জন্য মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং সাবান প্রদান করেছি।