🕓 সংবাদ শিরোনাম

পরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!ত্রিশালের সাবেক এমপি এমএ হান্নান আর নেইনগদ টাকা ও ইয়াবা তৈরীর বিপুল পরিমাণ উপাদানসহ ৩ রোহিঙ্গা আটকস্বামীর খোঁজে প্রধানমন্ত্রীকে ‘মা’ ডেকে আবু ত্ব-হার স্ত্রীর চিঠিনাসির ইউ মাহমুদসহ ৫ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলাসৌদিতে রোদের মধ্যে শ্রমিকদের ৩ মাস কাজ বন্ধ রাখার নির্দেশ

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

গোল্ডেশিয়া জুট মিলের শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


❏ রবিবার, মার্চ ২৯, ২০২০ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গরীব দুঃখী মানুষের বন্ধু দানবীর বিশিষ্ট শিল্পপতি গোল্ডেশিয়া জুট মিলস্ লিঃ ব্যবস্থপনা পরিচালক কাজী ইরাদত আলীর পক্ষ থেকে ১ হাজার কর্মকর্তা কর্মচারীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (২৯ মার্চ) সকালে গোল্ডেশিয়া জুট মিলস প্রাঙ্গনে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি খান মোহাম্মাদ জহুরুল হক, সাধারণ স্মপাদক খন্দকার আব্দুল মতিন, চেম্বার অব কর্মাস এর সহ সভাপতি অরব দত্ত হলি সহ মিলের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

খাদ্যসাগ্রীর মধ্যে ছিল ২৫ কেজি চাল, ২কেজি মসুরের ডাউল, ৫ কেজি আলু, এক কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল ও ২টি লাইফবয় সাবান।

গোল্ডেশিয়া জুট মিলস্ লিঃ ব্যবস্থপনা পরিচালক কাজী ইরাদত আলী বলেন, সরকারের নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস যেন না ছড়াতে পারে সেই সর্তকতা অবলম্বন করে গত ২৬ মার্চ থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত মিল বন্ধ ঘোষণা করা হয়েছে।

আমার মিলের শ্রমিকরা যাতে মিল বন্ধ থাকাকালীন সময়ে কোন রকম খাদ্য সংকটে পরতে না হয় সে কারনেই তাদের মাঝে ১০ দিনের খাদ্যসামগী দেওয়া হয়। এবং সবাইকে ঘরে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।