সংবাদ শিরোনাম

হেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানকমাদারীপুর সদর হাসপাতালে টিকার জন্যে দীর্ঘ লাইন, স্বাস্থ্যবিধির বালাই নেইঅ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে: কাদের মির্জাকোভিড ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী‘হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত’মামুনুল হককে রিমান্ডে নিতে চায় সিআইডিওযুবকের গলায় অস্ত্রোপচারের চেষ্টা শিশু বিশেষজ্ঞের, অতঃপর…ভালুকায় এলোপাতাড়ি কুপিয়ে ব্যবসায়ীকে হত্যালকডাউন ২৮ এপ্রিল পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারিশেরপুরে আদিবাসী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৩:৪২মিঃ

দরিদ্র মানুষের পাশে হিরো আলম

৬:৫৯ অপরাহ্ন | রবিবার, মার্চ ২৯, ২০২০ বিনোদন

ফয়সাল শামীম, সময়ের কন্ঠস্বর:- করোনা ভাইরাসে কাঁপছে পুরো বিশ্ব। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে।করোনার প্রাদুর্ভাব যাতে ছড়িয়ে না পড়ে সে কারণে ৪ এপ্রিল পর্যন্ত সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে।

আর এ সময় পর্যন্ত জনগণকে ঘরে থাকতে নির্দেশ দেয়া হয়েছে। এতে বিপদে পড়েছেন হতদরিদ্র মানুষ। এমন বিপদে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছেন চলচ্চিত অভিনেতা হিরো আলম।

নিজ জেলা বগুড়ায় শেরপুর ও নন্দীগ্রাম এলাকার ৫০০ ছিন্নমূল মানুষের মধ্যে চাল ডাল নিত্যপণ্যসহ বিতরণ করেন। এ সময় হিরো আলম বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানো কর্তব্য।

আমি খুব ক্ষুদ্র মানুষ। আমি যে হিরো আলম হয়েছি তা এমন মানুষদের জন্যই। তাই দেশের এমন দুর্যোগে তাদের জন্য কিছু করতে পেরে ভালো লাগছে।