২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিলেন সালমান খান

৮:৩০ অপরাহ্ণ | রবিবার, মার্চ ২৯, ২০২০ বিনোদন
সalman

বিনোদন ডেস্কঃ করোনা নিয়ে কড়া সতর্কতা জারি গোটা বিশ্বে। হলিউড, বলিউড, ঢালিউডে বন্ধ সব শুটিং, বাতিল সমস্ত কাজ। বিশ্বজুড়ে তারকারাও আছেন গৃহবন্দি।

২১ দিনের লকডাউনের জেরে ক্ষতিগ্রস্ত হবেন সিনেমার জুনিয়র টেকনিশিয়ানরা। যারা কিনা সিনেমার সেটে দিনরাত খেটে পরিচালকের ভাবনাকে পর্দায় ফুটিয়ে তুলতে সাহায্য করেন। আর তাই সে সব স্পটবয়, সেটের দিনমজুরদের সমস্যার কথা চিন্তা করে এগিয়ে এসেছেন সালমান খান।

জানা গেছে, লকডাউনে প্রায় ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব একাই নিজের কাঁধে তুলে নিয়েছেন বলিউডের ভাইজান। এ সুপারস্টারের মানবিক সংস্থা ‘বিইং হিউম্যান’ থেকে বিষয়টি দেখাশোনা করা হবে। দেশ স্বাভাবিক হওয়ার আগ পর্যন্ত ওইসব দিন এনে দিন খাওয়া লোকদের খাবার, স্বাস্থ্যসেবা দেয়া হবে বলে জানা গেছে।

এটাই প্রথম নয়। অতীতেও সালমানকে নানারকম সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত কিংবা ভিন্ন সময়ে ভিন্ন প্রেক্ষিতে একাধিকবার ফিল্ম ইন্ডাস্ট্রির অসহায়দের ত্রাতা হিসেবে ধরা দিয়েছেন, সেকথা সবাই জানেন।

এছাড়া নায়কের ‘বিইং হিউম্যান’ সংস্থাও বহু দুস্থদের পড়াশোনা, ওষুধপাতির দায়িত্ব নিয়েছে। এবার করোনার জেরে আবারও তিনি প্রমাণ করে দিলেন যে কেন তিনি বলিউডের ‘ভাইজান’।