🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

যুক্তরাষ্ট্রে করোনায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু


❏ রবিবার, মার্চ ২৯, ২০২০ সমস্যা ও সমাধান

সময়ের কন্ঠস্বর ডেস্ক:করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু হয়েছে। ২৭ মার্চ দুপুর ২টায় বাবা এবং একই দিন রাত ৩টায় ছেলে মারা যান।

মৃতের স্ত্রীও বর্তমানে যুক্তরাষ্ট্রের হাসপাতালে ভর্তি আছেন।

জানা গেছে, বাবা রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সাইডের সাবেক সভাপতি আহসান সুমনের বড় ভাই। তিনি নারায়ণগঞ্জ শহরের মাসদাইরে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকারের বাড়ির ভাড়াটিয়া।

তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং থানার কাজীর পাগলা গ্রামে। তারা প্রায় তিন যুগ ধরে নারায়ণগঞ্জে বসবাস করছেন। তিনি ১৯৯১ সালে ডিবি লটারিতে যুক্তরাষ্ট্রে যান।

কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার বলেন, করোনায় একসঙ্গে বাবা-ছেলের মৃত্যুর বিষয়টি খুবই মর্মান্তিক। প্রথমে তাদের মৃত্যুর কথা বিশ্বাস হয়নি আমার। পরে যুক্তরাষ্ট্রে খোঁজখবর নিয়ে জানতে পারি বাবা-ছেলের মৃত্যু হয়েছে। তাদের স্বজনদের সঙ্গে আমার কথা হয়েছে।

আরও পড়ুন :
কতবার সিজার করা নিরাপদ, ঝুঁকি কতটুকু?

❏ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৫, ২০২০

সেতু নয় মরণ ফাঁদ!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৬, ২০১৯

সংস্কারের অভাবে ঝুঁকিপূর্ণ খুটাখালি ইউপি ভবন

❏ শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯