‘আমি করোনায় আক্রান্ত নই, বাবা উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন’- মারুফ

৯:৩৭ অপরাহ্ণ | রবিবার, মার্চ ২৯, ২০২০ বিনোদন
maruf

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার যুক্তরাষ্ট্র প্রবাসী চিত্রনায়ক কাজী মারুফের সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হবার খবর জানিয়েছিলেন তার পিতা পরিচালক কাজী হায়াৎ। তবে বাবার দেয়া এই তথ্য ঘণ্টা দুইয়েকের মধ্যে নাকচ করে দিয়েছেন কাজী মারুফ।

এ বিষয়ে কাজী মারুফ বলেন, গতকাল সন্ধ্যায় (নিউইয়র্ক স্থানীয় সময়) নিজের জ্বর শুরু হওয়ায় রাইসা ভীত হয়ে পড়ে। আমার শাশুড়িকে খবরটি জানায়। হয়তো আমার শাশুড়ির কাছ থেকে বাবা (কাজী হায়াত) খবরটা জেনে উদ্বিগ্ন হয়ে পড়েন।

কাজী হায়াৎ গণমাধ্যমকে বলেছিলেন, মারুফের স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। মারুফের শরীরেও করোনার লক্ষণ দেখা দিয়েছে। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন। কাজী মারুফ স্ত্রীসহ নিউ ইয়র্কে বসবাস করেন। করোনায় আক্রান্ত হওয়ার কাজী মারুফ ও তার স্ত্রীকে আইসোলেশনে নেওয়া হয়েছে বলে জানিয়েছিলেন ঢাকায় অবস্থানরত কাজী হায়াত।

মারুফ জানান, নিউইয়র্কে এখন হালকা বৃষ্টি হচ্ছে। আবহাওয়া পরিবর্তনের কারণে আমার স্ত্রী রাইসার জ্বর হয়েছে। যুক্তরাষ্ট্রে এখন করোনা আক্রান্তের সংখ্যা বেশি, এর মধ্যে স্ত্রীর জ্বরের কারণে এমনটা ছড়িয়েছে।

উল্লেখ্য ২০০২ সালে ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় দিয়ে কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন। কাজী হায়াৎ পরিচালিত প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ।

কাজী মারুফ সাম্প্রতিক সময়ে বাণিজ্যিক চলচ্চিত্রের পাশাপাশি বিকল্প ধারার চলচ্চিত্রেও অভিনয় শুরু করেছেন। দেহরক্ষী ছবিতে নাম ভূমিকায়, আনিসুর রহমান মিলন এবং ববির পাশাপাশি দুর্দান্ত অভিনয় করেন। ইভটিজিং ছবিতে তার কাশেম চরিত্রটি দর্শকপ্রিয়তা পায়।