সংবাদ শিরোনাম

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কর্মহীন মানুষের মাঝে মানবিক রাজবাড়ীর পক্ষ থেকে খাবার বিতরণ

৯:৩০ পূর্বাহ্ন | সোমবার, মার্চ ৩০, ২০২০ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: বর্তমানে বাংলাদেশের প্রায় সকল জেলায় গ্রাস করেছে প্রাণঘাতী করোনা ভাইরাস। আতঙ্কে দিনযাপন করছে দেশবাসী। আর এর মধ্যে সবচেয়ে বেশি কষ্টের মধ্যে দিন পার করছে গরীব অসহায় খেটে খাওয়া মানুষগুলো। আজ তাদের দু বেলা খাবারও জুটছে না কপালে।

তেমনই কিছু মানুষ বিভন্ন জেলা থেকে কাজের খোজে আশা কর্মহীন হয়ে পরে আছে রাজবাড়ী রেল স্টেশনে এলাকায়। অনাহারে কাটছে তাদের দিন। এমন অসহায় খেটে খাওয়া মানুষ গুলোকে মানবিক রাজবাড়ীর পক্ষ থেকে রাতের খবার, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

এসময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, ডিবি পুলিশের ওসি মোঃ ওমর শরিফ, জিআরপি থানার ওসি মনিরুজ্জামান, মানবিক রাজবাড়ীর চেয়ারম্যান সাংবাদিক খন্দকার রবিউল ইসলাস, মানবিক রাজবাড়ীর র্ধমীয় সম্পাদদক রাজু আহাম্মেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদ্দাম সাকিব রাফি, সদস্য মোঃ স্বাধীন, মোঃ আসিব সহ সংগঠনের অন্যন্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।