সংবাদ শিরোনাম
  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে ৩০০ দরিদ্র অসহায় মানুষ পেল খাদ্য সামগ্রী

১০:০২ পূর্বাহ্ন | সোমবার, মার্চ ৩০, ২০২০ ঢাকা, দেশের খবর

এ.এম উবায়েদ, নিজস্ব প্রতিবেদক- কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুল আজিজ (ভিপি আজিজ) ব্যক্তিগত উদ্যোগে তিন শতাধিক দরিদ্র ও সাধারণ খেটে খাওয়া লোকদের মধ্যে খাবার সামগ্রী বিতরণ করেছেন।

বিনামূল্যে গরীব অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, সাবান বিতরণ করেন। গত শনিবার ও রোববার দুইদিন সদর উপজেলা রোডের নিজ বাস ভবনে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

পরে গাইটাল বাস টার্মিনাল, পুকুর পাড়, ফার্মের মোড়, বটতলা মোড়, নিউটাউন, বড় বাজার, টেনিস ক্লাব মোড়সহ বিভিন্ন স্থানে প্রায় তিন শতাধিক দরিদ্র ও সাধারণ খেটে খাওয়া লোকদের মধ্যে খাবার সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগের এই নেতা।

এ সময় তার সঙ্গে ছিলেন গুরুদয়াল সরকারী কলেজের সাবেক জিএস পারভেজ মোস্তফা কামাল, অ্যাডভোকেট আওরঙ্গজেব বিশিষ্ট ব্যবসায়ী অপুর্ব আহমেদ।

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুল আজিজ জানান, মহান রাব্বুল আলামিনের মেহেরবানীতে আমি দেশের এই কঠিন পরিস্থিতিতে গরীব অসহায় মানুষের সাধ্যমত পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। পর্যায়ক্রমে এক হাজার দরিদ্র ও খেটে খাওয়া পরিবারকে খাবার সামগ্রী দেওয়ার ইচ্ছা রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাকে সাড়া দিয়ে সমাজের বিত্তবান তথা যার যার জায়গা থেকে সকলকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।