কুড়িগ্রামে গৃহবধু ধর্ষণের শিকার

৫:৫১ অপরাহ্ণ | সোমবার, মার্চ ৩০, ২০২০ রংপুর

ফয়সাল শামীম, ষ্টাফ রিপোর্টার:কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভুট্টা ক্ষেতের পাশে ঘাস উঠানোর সময় ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধু।

এ ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্ত লাগোয়া ধর্মপুর গ্রামে। এ ঘটনায় ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ধর্ষণের শিকার ওই গৃহবধুকে উদ্ধার করে মেডিকেল রির্পোট নেয়ার জন্য কুড়িগ্রাম হাসপাতালে পাঠানো হয়েছে ।

ভুক্তভোগি গৃহবধু জানান, গত শনিবার বিকাল বেলা পাশ্ববর্তী ভুট্টা ক্ষেতের পাশে ঘাস উঠানোর জন্য তিনি যান। সেখানে একই এলাকার শ্রী নরেন চন্দ্র সেনের ছেলে নিরঞ্জন চন্দ্র সেন (২৫) কৌশলে এসে জাপ্টা করে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় আমার চিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে আসলে নিরঞ্জন পালিয়ে যায়। পরে এলাকাবাসী আমাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। আমার স্বামী আব্দুল খালেক ঢাকায় থাকায় ওই দিন মামলার জন্য সিন্ধান্ত নেয়া সম্ভব হয়নি। এর মধ্যে এলাকার মাতব্বরা আপোষ মিমাংসার চেষ্টা করেন।

ভুক্তভোগির গৃহবধুর স্বামী আব্দুল খালেক জানান, আমি চারদিন আগে ঢাকায় গিয়েছিলাম। ঘটনার খবর শুনে বাড়িতে আসার পর থানায় অভিযোগ করা হয়। আমার স্ত্রী একজন মুক্তিযোদ্ধার মেয়ে। আমার ঘরে এক ছেলে ও এক মেয়ে সন্তান আছে। এই ন্যাক্কারজনক ঘটনার সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল জানান, আমি ঘটনাটি শুনেছি। এগুলো মেনে নেওয়া যায় না। ভুক্তভোগিকে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, সোমবার ভুক্তভোগি গৃহবধু বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের একজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। ভিকটিমের মেডিকেল টেস্ট করানোর জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।