সংবাদ শিরোনাম

সালথায় তান্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তারপটুয়াখালীতে পরিত্যক্ত ড্রোন উদ্ধার, মালিকানা দাবি বেলজিয়াম নাগরিকের৪ দিন পর একশোর নিচে মৃত্যুপ্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার; পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যাস্বামী ঘুমে, স্ত্রী ঝুলে আছে ফাঁসির রশিতেহেফাজতের প্রতি দুর্বলতা দেখানোর সুযোগ নেই: নানকমাদারীপুর সদর হাসপাতালে টিকার জন্যে দীর্ঘ লাইন, স্বাস্থ্যবিধির বালাই নেইঅ্যাডিশনাল এসপি শামিম আমার গায়ে হাত তুলেছে: কাদের মির্জাকোভিড ভ্যাকসিনকে বিশ্বজনীন পণ্য হিসেবে ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী‘হেফাজতের তাণ্ডবে বিএনপি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত’

  • আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৫:২১মিঃ

করোনায় ইতালিতে আরও এক বাংলাদেশির মৃত্যু

৯:৫০ পূর্বাহ্ন | মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০ প্রবাসের কথা

ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি: ইতালির মিলানে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তার নাম অপু (৪২)।

এই নিয়ে ইতালিতে করোনায় আক্রান্ত হয়ে দুই বাংলাদেশি মারা গেলেন। এর আগে গত সপ্তাহে গোলাম মাওলা নামের এক বাংলাদেশি করোনায় মারা যান।

জানা গেছে, মিলানের স্থানীয় হাসপাতালে রোববার দুপুরে করোনায় আক্রান্ত বাংলাদেশি অপু শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইতালির মিলানে বসবাসরত প্রবাসী বাংলাদেশী সাংবাদিক তুহিন মাহামুদ মুঠোফোনে তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন। বাংলাদেশে তার বাড়ি ঢাকায়। তিনি দীর্ঘ দিন যাবত মিলান শহরে বসবাসরত ছিলেন। মিলান শহরে তার ফুলের ব্যবসা রয়েছে।

ইতালিতে তার সন্তানসহ তিনি বাস করতেন। এছাড়া বাংলাদেশে আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে।

ইতালিতে করোনায় প্রবাসী দুই বাংলাদেশির মৃত্যুতে বাংলা কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।