• আজ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

১২:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০ দেশের খবর, রংপুর

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা- কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভুট্টা ক্ষেতের পাশে গরুর ঘাস উঠানোর সময় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্ত লাগোয়া ধর্মপুর গ্রামে।

সোমবার (৩০ মার্চ) এ ঘটনায় ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই গৃহবধুকে উদ্ধার করে কুড়িগ্রাম হাসপাতালে পাঠানো হয়েছে ।

ওই গৃহবধু জানান, গত শনিবার বিকালে বাড়ির পাশ্ববর্তী ভুট্টা ক্ষেতের পাশে ঘাস উঠানোর জন্য তিনি যান। সেখানে একই এলাকার নরেন চন্দ্র সেনের ছেলে নিরঞ্জন চন্দ্র সেন (২৬) তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে আসলে নিরঞ্জন পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। স্বামী আব্দুল খালেক ঢাকায় থাকায় ওই দিন মামলার জন্য সিন্ধান্ত নেয়া সম্ভব হয়নি। এরমধ্যে এলাকার মাতব্বরা আপোষ মিমাংসার চেষ্টা করেন।

ভুক্তভোগী গৃহবধূর স্বামী আব্দুল খালেক বলেন, ‘আমি চারদিন আগে ঢাকায় গিয়েছিলাম। ঘটনার খবর শুনে বাড়িতে আসার পর থানায় অভিযোগ করা হয়। আমার স্ত্রী একজন মুক্তিযোদ্ধার মেয়ে। আমার ঘরে এক ছেলে ও এক মেয়ে সস্তান আছে। এই ন্যাক্কারজনক ঘটনার সঠিক বিচারের দাবি জানাচ্ছি।’

কাশিপুর ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল বলেন, ‘আমি ঘটনাটি শুনেছি। এগুলো মেনে নেওয়া যায় না। ভুক্তভোগিকে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে।’

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, সোমবার ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের একজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। ভিকটিমের মেডিকেল টেস্ট করানোর জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।