🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

বাসার বাইরে একদমই যাবেন না: ফ্লোরা


❏ মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: এ মুহূর্তে একান্ত প্রয়োজন ছাড়া কেউ বাসার বাইরে বের হবেন না। হলেও অবশ্যই মুখে মাস্ক লাগিয়ে বের হতে হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে করোনা ভাইরাস নিয়ে অনলাইনে নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

ফ্লোরা বলেন, এখন একটি বিশেষ সময় চলছে। সবাইকে বাসায় নিরাপদে থাকার জন্যই সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। তাই সবার উচিত, বাসায় থেকে সবার সাথেই সামাজিক দূরুত্ব বজায় রাখা। সরকার কর্তৃক দেয়া স্বাস্থ্যবিধি অবশ্যই মেনে চলা।

ফ্লোরা সংবাদ সম্মেলনে জানান, দেশে এখন পর্যন্ত ভাইরাসটি শনাক্ত হয়েছে ৫১ জনের শরীরে। এদের মধ্যে মারা গেছেন পাঁচ জন। নতুন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন আরও ৬ জন। সুস্থ হওয়া রোগীর সংখ্যা এখন ২৫ জন। নতুন করোনা শনাক্ত হওয়া দুজনই পুরুষ। তাদের মধ্যে একজনের বয়স ৫৭, যিনি সম্প্রতি সৌদি আরব থেকে দেশে এসেছেন। অপরজনের বয়স ৫৫ হলেও তিনি কীভাবে সংক্রমিত হয়েছেন সে তথ্য এখনো জানা যায়নি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন