🕓 সংবাদ শিরোনাম

সেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার! কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

৪’শ হিন্দু পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন টাঙ্গাইল বিএনপি


❏ মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইল জেলা বিএনপির উদ্যোগে এবার ৪০০ সংখ্যালঘু হিন্দু পরিবার অভাবী মানুষের মাঝে ৩য় দিনের মতো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

দেশে প্রানঘাতী করোনাভাইরাস সংক্রমণের কারণে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছে সরকার। এই পরিস্থিতিতে বিপদে পড়েছেন নিন্ম আয়ের দিনমজুর শ্রমজীবী মানুষরা। এ সময় সংখ্যালঘু হিন্দু পরিবার ও নিন্ম আয়ের মানুষের মাঝে পাশে দারালেন টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

মঙ্গলবার (৩১মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল এর নেতৃত্বে শহরে কাগমারী এলাকায় ও সন্তোস রিষী পাড়া সংখ্যালঘু হিন্দু সম্প্রদায় কর্মহীন নি¤œ আয়ের মানুষের মাঝে ৩ কেজি চাল, ১ কেজি ডাল ও ২ কেজি আলু বিতরণ করা হয়।

এ সময় পথচারীদের মাঝে জাতীয়তাবাদী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে ও দোয়া চায় নেতারা।

এতে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হাসান ইমনসহ আন্যান্য নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী পেয়ে খুশি প্রকাশ করেন কর্মহীন হতদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের সদস্যরা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন