🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

চিকিৎসক ও গণমাধ্যম কর্মীদের পিপিই দিলেন মাশরাফি

ppe
❏ মঙ্গলবার, মার্চ ৩১, ২০২০ খুলনা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটের সময়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার নিজস্ব তহবিল থেকে জেলার চিকিৎসক ও গণমাধ্যম কর্মীদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দেয়া হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে এমপি মাশরাফির পক্ষ থেকে তার বাবা গোলাম মর্তুজা স্বপন চিকিৎসক ও সাংবাদিকদের দেয়ার জন্য সিভিল সার্জন আব্দুল মোমেনের হাতে ২৪০ পিপিই তুলে দেন। এর মধ্যে চিকিৎসকদের জন্য ২০০ এবং সাংবাদিকদের জন্য ৪০টি পিপিই দেয়া হয়।

এ সময় মাশরাফির বাবা গোলাম মুর্তজা জানান, করোনাভাইরাস মোকাবিলায় প্রয়োজনে মাশরাফি চিকিৎসকদের জন্য আরো পিপিই সরবরাহ করবেন। এ ক্ষেত্রে সম্ভাব্য সব ধরনের সহায়তা দিতে তিনি প্রস্তুত রয়েছেন।

মাশরাফিকে ধন্যবাদ জানিয়ে ডা. মশিউর রহমান বলেন, ‘এসব পিপিই পাওয়ায় চিকিৎক ও নার্সদের মনোবল অনেক বেড়ে যাবে। এতে চিকিৎসকরা করোনা প্রতিরোধে দ্বিগুণ উৎসাহে কাজ করতে পারবেন।’

এ সময় উপস্থিত ছিলেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক চিকিৎসক আব্দুস শাকুর ও আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মশিউর রহমান বাবু।

সূত্র : ইউএনবি