সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কালকিনিতে রাতের আঁধারে ৫ বাড়িতে হামলা-লুট, আহত ৩

◷ ২:৪০ অপরাহ্ন ৷ বুধবার, এপ্রিল ১, ২০২০ ঢাকা, দেশের খবর
I444

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি- পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে রাতের আঁধারে একই সঙ্গে ৫টি বসতঘরে হামলা চালিয়ে লুট-পাটের ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষ। এতে ৩ জন নারী আহত হয়েছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে। তবে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আজ বুধবার সকাল থেকে এ ঘটনায় ওই এলাকায় পুনরায় উভয় পক্ষের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী ও পুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার আলীনগর এলাকার কালীনগর গ্রামের অহিদ সরদারের সঙ্গে একই এলাকার আবুল সরদারের দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছে। এর জের ধরে হঠাৎ করে আবুল সরদারের নেতৃত্বে লিটন ও সাইফুলসহ বেশ কয়েকজন মিলে দল বেঁধে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে অহিদ সরদার, ইতালী প্রবাশি সাইদুল সরদার, কালাম সরদার, মান্নান সরদার ও আসাদ সরদারের বসতঘর কুপিয়ে-পিটিয়ে ভাংচুর করে।

এসময় অহিদ সরদারের ঘর থেকে দুই লাখ টাকা, সাইদুলের ঘর থেকে ৬৫ হাজার টাকা ও মান্নানের ঘর থেকে একটি ল্যাপটপ লুট করে নিয়ে যাওয়া হয়। হামলাকারীদের বাঁধা দিলে আহত হন রহিমা আক্তার (২৮), ফাহিমা বেগম (৪০) ও আফছানা আক্তার (১৮)।

আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ লুটপাটের ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কালকিনি থানায় একটি মামলার প্রস্ততি চলছে।

ভুক্তভোগী অহিদ সরদার সাংবাদিকদের কাছে বলেন, রাতের আধাঁরে আবুল সরদার ও তার লোকজন মিলে আমাদের বসতঘরের দরজা জানালা ভাংচুর করেছে ও লুটপাট চালিয়েছে। আমি আবুল সরদারের দৃষ্টান্তমুলক বিচার চাই।

তবে এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত আবুল সরদারকে এলাকায় পাওয়া যায়নি।

আলীনগর ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন বলেন, হামলার ঘটনায় উভয় পক্ষকে আপোষ মিমাংশা হওয়ার জন্য বলেছি।

এ ব্যাপারে কালকিনি থানার এসআই মোঃ আজিজুল বলেন, হামলা ও লুটপাটের অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শ করেছি। তবে বিষয়ঠি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।