সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঘাটাইলে রাইসমিলে অভিযান, ৪ লক্ষ টাকা জরিমানা

◷ ৬:৩৪ অপরাহ্ন ৷ বুধবার, এপ্রিল ১, ২০২০ ঢাকা, দেশের খবর
I44333

খাদেমুল ইসলাম মামুন, ঘাটাইল প্রতিনিধি- টাঙ্গাইলের ঘাটাইলের বিভিন্ন রাইসমিলে র‌্যাব-১২ টাঙ্গাইলের সহায়তায় অভিযান পরিচালনা করেছে ঘাটাইল উপজেলা প্রশাসন।

আজ বুধবার বিকালে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় ৪টি রাইসমিলে অবৈধভাবে চাল মজুদ করার দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মিল মালিককের কাছ থেকে ৪ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বহী ম্যাজিস্ট্যাট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, করোনা ভাইরাসের কারনে দেশের দুর্যোগময় সময়ে অবৈধভাবে খাদ্যশস্য মজুদ করে রাখার দায়ে উপজেলার কালিদাসপাড়া, কদমতলী, হরিপুর ও ব্রাহ্মনশানস এলাকায় ৪টি রাইসমিলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় এগ্রোবাংলা অটোরাইসমিল, পপুলার অটো রাইসমিল, শুভেচ্ছা অটো রাইসমিল এবং সৌরভ অটো রাইসমিল মালিককে চার লক্ষ টাকা জরিমানা করা হয়। মজুদদারদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থকবে বলে জানান তিনি।

অভিযান পরিচালনার সময় র‌্যাব-১২ টাঙ্গাইলের সদস্যরা উপস্থিত ছিলেন।