সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

জ্বর-কাশি নিয়ে ঢাকা থেকে গ্রামের বাড়িতে যুবক, বাড়ি লকডাউন

◷ ১০:২২ অপরাহ্ন ৷ বুধবার, এপ্রিল ১, ২০২০ ঢাকা, দেশের খবর
I73

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের বাসাইলে জ্বর-কাশি নিয়ে হানিফ খান (৩৫) নামের এক যুবক ঢাকা থেকে বাড়িতে ফেরায় করোনা সন্দেহে বাড়িটি লকডাউন করা হয়েছে।

বুধবার ( ১এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বাথুলীসাদী গ্রামে এ ঘটনা ঘটে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী এ লকডাউনের ঘোষণা দেন।

হানিফ খান ওই গ্রামের মৃত দৌলত খানের ছেলে। হানিফ খান হাজীপুরের কাশিমপুর সর্দারগঞ্জ এলাকায় মুদি দোকানদারী এবং তার স্ত্রী লাকী বেগম একটি সুতার ফ্যাক্টরিতে কাজ করেন। ওই পরিবারে ৮জন সদস্য রয়েছে।

জানা যায়, হানিফ খান জ্বর-কাশি নিয়ে মঙ্গলবার (৩১মার্চ) ঢাকা থেকে সখীপুর উপজেলার রতনপুর গ্রামে তার শ্বশুরবাড়িতে যান। সেখানে স্থানীয়দের সন্দেহ হলে বুধবার (১এপ্রিল) বিকেলে হানিফ তার স্ত্রী সন্তানকে নিয়ে বাসাইল উপজেলার বাথুলীসাদী তার নিজ বাড়িতে উঠেন। সেখানেও স্থানীয়দের সন্দেহ হলে তারা উপজেলা প্রশাসনকে অবহিত করেন।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী মেডিক্যাল টিম নিয়ে ওই বাড়িতে হাজিন হন। মেডিক্যাল টিমের পরামর্শক্রমে এসিল্যান্ড ওই বাড়িটি লকডাউনের ঘোষণা দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী বলেন, হানিফ তার স্ত্রী ও সন্তানকে নিয়ে ঢাকা থেকে বাড়িতে ফিরেন। তার জ্বর-কাশি থাকায় স্থানীয়রা প্রশাসনকে খবর দেয়। পরে মেডিক্যাল টিম নিয়ে ওই বাড়িতে গিয়ে লোকটির জ্বর-কাশি দেখা যায়। সন্দেহ হওয়ায় ওই বাড়িটি লকডাউন করা হয়েছে। ওই পরিবারের ১৪ দিনের খাবারের ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান মির্জা রাজিককে ব্যাবস্থা করার কথা বলা হয়েছে।