সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নরসিংদীতে ডাক্তারদের সুরক্ষার জন্য ২ হাজার পিপিই দিলেন মেয়র কামরুজ্জামান

◷ ১১:২১ অপরাহ্ন ৷ বুধবার, এপ্রিল ১, ২০২০ ঢাকা
5zfmlvnqy

মো. হৃদয় খান, স্টাফ রিপোর্টার: নরসিংদীতে করোনা ভাইরাস মোকাবিলায় ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য ২ হাজার পিপিই ও স্যানিটাইজার সামগ্রী বিতরণ করেছেন পৌর মেয়র কামরুজ্জামান কামরুল।

মঙ্গলবার বিকালে নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটনের কাছে এসব সামগ্রী হস্তান্তর করেন তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হাসিবুল হাসান মিন্টু, শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার, শহর শ্রমিকলীগের সভাপতি খন্দকার পারভেজ সহ অন্যান্য নেতাকর্মীরা।

পৌর মেয়র কামরুজ্জামান কামরুল বলেন, আন্তরিকতা ও পেশাদারিত্বের সঙ্গে দৃঢ় মনোবল নিয়ে করোনা মোকাবিলায় এগিয়ে যেতে হবে চিকিৎসক, নার্স ও স্বাস্থকর্মীদের। তাই তাদের সুরক্ষার জন্য ২ হাজার পিপিই প্রদান করলাম। ডাক্তারদের প্রয়োজন হলে আরো ব্যবস্থা করে দেয়া হবে। এ বিষয়ে চিকিৎসকদের সার্বিক সহযোগিতা করারও আশ্বাস দিয়েছেন নরসিংদী পৌরসভার মেয়র।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, জাতির এই ক্রান্তিলগ্নে একজন জনপ্রতিনিধি হিসেবে নিজের দায়বদ্ধতা থেকে মেয়র সাহেব এগিয়ে এসেছেন। আমাদের স্বাস্থকর্মীদের সহযোগীতা করার জন্য মেয়র কামরুজ্জামানকে আন্তরিক ধন্যবাদ। সেই সাথে জনপ্রতিনিধির এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন তিনি।