সিঙ্গাপুরে করোনায় আরো একজনের মৃত্যু

◷ ১২:২২ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০ আন্তর্জাতিক
Corona PIC 2002280350

শাহাত রাসেল চৌধুরী, সিঙ্গাপুর থেকে- প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে আরো এক রোগীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি ইন্দোনেশিয়ার নাগরিক।

স্থানীয় সময় আজ সকাল ৬.৪৩ মিনিটে তার মৃত্যু হয়। তার বয়স ৬৪ বছর। সিঙ্গাপুরে ওয়ার্কপাসে কর্মরত ছিলেন। গত ৭ দিন আইসিইউতে থাকার পর আজ তার মৃত্যু হয়। মৃত ব্যক্তির ডায়বেটিস এবং উচ্চ রক্তচাপ এর সমস্যা ছিলো।

এ পর্যন্ত সিঙ্গাপুরে মৃত্যু সংখ্যা সর্বোমোট ৪ জন। গতকাল পর্যন্ত সিঙ্গাপুরে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়ে ১০০০ জনে, তার মধ্যে ৩০ জন বাংলাদেশি আক্রান্ত হয়েছে। আর এদের মধ্যে ৪ জন সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছে, বাকিরা চিকিৎসারত অবস্থায় রয়েছে বলে সিঙ্গাপুরের স্বাস্থ্য মন্ত্রনালয়ের ব্রিপিংএ বলা হয়।

এদিকে করোনায় বাংলাদেশিদের আক্রান্ত হওয়ার সংখ্যা বৃদ্ধি পাওয়ার খবরে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এর মধ্যে একটি ডরমিটরিতে ৬ জন বাংলাদেশি আক্রান্ত হয়েছে তাদের সাথের বাকি সবাইকে হোম কোয়ারান্টানে রাখা হয়ে।

সিঙ্গাপুর সরকারের পক্ষ থেকে করোনা মোবেলায় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে তার মধ্যে গুরুত্বপূর্ণভাবে সামাজিক দূরত্ব বজায় রাখার উপর বেশ কড়া নির্দেশ দেওয়া হচ্ছে এবং যারা মানছেননা তাদের বিরুদ্ধে কঠিন শাস্তি ও কাজের অনুমতি বাতিল করা হচ্ছে।