সংবাদ শিরোনাম
  • আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৭০০ হতদরিদ্র মানুষকে খাদ্য সামগ্রী দিলেন কুমুদিনী ট্রাস্ট

◷ ৩:৫১ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ২, ২০২০ ঢাকা, দেশের খবর
I9777e

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- বিশ্বজুড়ে যখন প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে মানুষের জনজীবন অস্থিতিশীল হয়ে পড়েছে ঠিক তখনই এশিয়া খ্যাত টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেডের অর্থায়নে হতদরিদ্র কর্মহীন ৭০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকালে মির্জাপুর পৌর এলাকার সাহাপাড়া দানবীর রণদা প্রসাদ সাহার বাড়ির আশানন্দ হলে পৌরসভার ০৭, ০৮ ও ০৯ নং ওয়ার্ডের হতদরিদ্র কর্মহীনদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজিব প্রসাদ সাহা, পরিচালক মহাবীর প্রতীক, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, পৌর ভারপ্রাপ্ত মেয়র চন্দনা দে, কুমুদিনী হাসপাতালের এজিএম অনিমেষ ভৌমিক, পৌরসভার বিভিন্ন কাউন্সিলরবৃন্দরা উপস্থিত ছিলেন।

কুমুদিনী পরিবার জানায়, আমরা সর্বদাই অসহায় মানুষের পাশে থেকে কাজ করি। আর এমন দুর্যোগের সময় তাদের সাহায্য দেয়ার চেষ্টা করছি। এরপূর্বেও মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, লিফলেট ইত্যাদি বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে এ খাদ্য সামগ্রী অন্যান্য ওয়ার্ড ও ইউনিয়নের হতদরিদ্র মানুষদের মাঝে বিতরণ করা হবে।

এদিকে পৌরসভার কুমারজানি এলাকায় ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের অর্থায়নে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।